বড় খবর

সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা, বিয়ের ছবি ফাঁস ‘বন্ধু’ সন্দীপ্তা সেনের

শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি।

sourav-twarita

গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের পর আবারও উত্তম কুমারের বাড়িতে বিয়ের আমেজ। শুক্রবার গৌধূলি লগ্নে সাতপাকে বাঁধা পড়লেন তারকাজুটি অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita chatterjee) এবং অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)। যিনি কিনা তরুণ কুমার (Tarun Kumar)-এর নাতি। সৌরভ-ত্বরিতার বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন একঝাঁক টলিতারকা।

সাদা কাপড়ে সাজানো বিয়ের মণ্ডপ। চারদিকে এলইডি লাইট আর লাল ফুল দিয়ে সাজানো বিয়েবাড়ি। তার মাঝেই লাল টুকটুকে বেনারসি, ভারী গয়না, মাথায় শোলার মুকুট, কপালে চন্দনের উলকিতে সেজে বসে ত্বরিতা। মুখে সেই মিষ্টি হাসি লেগেই রয়েছে। বর সৌরভও কম যান না। পুরোদস্তুর সাবেকি পোশাক ধুতি-পাঞ্জাবিতে হাজির। ডিসেম্বর মাসের মাঝামাঝিই শোনা গিয়েছিল যে সৌরভ আর ত্বরিতা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। ১৫ জানুয়ারি অর্থাৎ গতকাল তারকাজুটির চার হাত এক হল। আর সেই মতোই অনুরাগীরা তক্কে তক্কে ছিলেন যে, কখন সৌরভ-ত্বরিতার বিয়ের ছবি দেখতে পাবেন। তবে দু’জনের একজনও এখনও পর্যন্ত বিয়ের কোনও ছবি প্রকাশ্যে আনেনি। তবে ত্বরিতার বান্ধবী তথা অভিনেত্রী সন্দীপ্তা সেন যেন আর তর সইতে পারলেন না। বন্ধুর বিয়ে বলে কথা! সেই কবে থেকে প্ল্যানিং। সেজেগুজে এত হইচই, মজা, কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া। অবশেষে তিনিই সোশ্যাল মিডিয়ায় সৌরভ আর ত্বরিতার বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন।

হলুদ রঙের শাড়ি পরিহিতা সন্দীপ্তার পাশেই দেখা গেল সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ দম্পতি সৌরভ-ত্বরিতাকে। দু’জনের গলাতেই লাল গোলাপের মালা। ত্বরিতার নাক বেয়ে সিঁদুর উঠেছে কপাল অবধি। লাজে রাঙা কনে বউ একেবারে। সন্দীপ্তার শেয়ার করা ছবিতে এমনভাবেই দেখা গেল নবদম্পতিকে। আমন্ত্রিত ছিলেন সন্দীপ্তার বিশেষ বন্ধু অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। আর সেই ছবি প্রকাশ্যে আসার পরই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন অনুরাগীরা।

মেনুতেও ছিল এলাহি আয়োজন। স্যালাড, কড়াইশুঁটির কচুরি, মটন কিমা, হলুদ পোলাও, মটন মশলা থেকে শুরু করে জিলিপি। শেষপাতে মিষ্টিও ছিল হরেক। বেকড মিহিদানা, নলেন গুঁড়ের কুলফি ইত্যাদি। বিয়েতে উপস্থিত ছিলেন রানি রাসমণই ধারাবাহিকের গোটা টিম-সহ আরও অনেক টলি তারকা। দেখা গেল নহদম্পতি সৌরভের দাদা-বউদি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারকেও। ১৭ জানুয়ারি গ্র্যান্ড রিসেপশন আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Web Title: Sourav banerjee twarita chatterjee got hitched

Next Story
হিন্দুধর্ম, শিবকে অপমান! মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই সইফের ‘তাণ্ডব’ নিষিদ্ধের দাবি বিজেপি নেতারTandav
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com