scorecardresearch

বড় খবর

করোনামুক্ত সৌরভ, শুরু করলেন ‘দাদাগিরি’র শুটিং

বুধবার থেকে স্বমহিমায় সেটে ফিরলেন ‘দাদা’।

Sourav Ganguly, Covid Negative Sourav Ganguly, Sourav Ganguly back to work, Dadagiri, দাদাগিরি, সৌরভ গঙ্গোপাধ্যায়, করোনামুক্ত সৌরভ, BCCI President Sourav Ganguly, bengali news today
'দাদাগিরি'র শুটিংয়ে ফিরলেন সৌরভ

ডিসেম্বর মাসের ২৮ তারিখ কোভিডে আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মারণ ভাইরাস করোনা শরীরে থাবা বসানোয় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ‘দাদা’কে। বিসিসিআই প্রেসিডেন্টের কোভিড (Covid-19) রিপোর্ট পজিটিভ আসার খবর প্রকাশ্যে আসতেই বেজায় চিন্তায় পড়ে গিয়েছিলেন ক্রিকেট মহল থেকে দাদার অনুরাগীরা। বন্ধ করে দিতে হয়েছিল ‘দাদাগিরি’র শুটিং। কারণ জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের সর্বেসর্বা তিনিই। তবে বুধবার সকালেই সুখবর দিলেন ‘দাদা’।

একেবারে ‘দাদাগিরি’র সেট থেকে ছবি শেয়ার করে জানান দিলেন যে, তিনি করোনাকে জয় করে ফিরে এসেছেন। এবার কোভিডমুক্ত হয়ে পুরোদস্তুর কাজ শুরু করে দিয়েছেন। উল্লেখ্য, প্রায় ২ সপ্তাহ বন্ধ থাকার পর শুরু হল রিয়ালিটি শোয়ের কাজ।

মঙ্গলবারই কানাঘুষো শোনা গিয়েছিল যে, বুধবার থেকে ‘দাদাগিরি’র সেটে ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly Back to Work)। হলও তাই। এদিন সকালেই শোয়ের সঞ্চালক অবতারে সেট থেকে ছবি পোস্ট করে জানান দিলেন মহারাজ। লিখেছেন- “কাজে ফিরলাম।”

[আরও পড়ুন: কোভিডে আক্রান্ত টেলিনায়িকা অদ্রিজা ঘরবন্দি, পাল্টে গেল ‘মৌ এর বাড়ি’ সিরিয়ালের গল্প]

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেট দুনিয়ার প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্টের সঞ্চালনায় ‘দাদাগিরি’ বর্তমানে রীতিমতো সুপারহিট নন-ফিকশন টেলিভিশন শো। বিগত কয়েকটা সিজনে ছক্কা হাঁকানোর পর ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ (Dadagiri Unlimited Season 9) -ও সুপারহিট দর্শকদের অন্দরমহলে। প্রতি সপ্তাহে শনিবার, রবিবার রাত সাড়ে ৯টায় দর্শকদের চোখ থাকে জি বাংলার পর্দায়। ক্যুইজের পাশাপাশি আড্ডা, রসিকতায় দাদা মাতেন প্রতিযোগীদের সঙ্গে। কিন্তু সৌরভ করোনায় আক্রান্ত হওয়ার পর বেজায় সমস্যায় পড়তে হয়েছিল শোয়ের নির্মাতাদের। কারণ, সঞ্চালকের আসনে অন্য কাউকে বসানো অসম্ভব।

ওদিকে পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় অবশ্য জানিয়েছিলেন, ২ সপ্তাহের ব্যাঙ্কিং রয়েছে। তবে বুধবার থেকে দাদা স্বমহিমায় সেটে ফেরায় যেন স্বস্তি পেল ‘দাদাগিরি’ টিম। প্রসঙ্গত, গত কয়েক দিন আইসোলেশনে থেকে বাড়ি থেকেই ক্রিকেট সংক্রান্ত যাবতীয় মিটিং ভার্চুয়ালি সারলেও, আজই প্রথমবার বাড়ির বাইরে পা রাখলেন সৌরভ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly tested covid negative joins dadagiri shooting