বড় খবর

পদ্ম-যোগ! চটে গিয়ে কৌশিক করকে নাটক থেকে বাদ দিলেন সৌরভ পালোধী

রাজনীতির আঁচ থিয়েটারের মঞ্চেও! কৌশিক কর সম্প্রতি গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছেন। আর তাতেই বেজায় চটেছেন সৌরভ।

sourav

সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন, তাই সৌরভ পালোধির (Sourav Palodhi) ‘ঘুম নেই’ নাটক থেকে বাদ পড়লেন কৌশিক কর (Kaushik Kar)। উল্লেখ্য, সৌরভ মনে-প্রাণে বামপন্থী। ২৮শের বাম ব্রিগেড নিয়ে তিনি যতটা সুর চড়িয়েছিলেন, আবার এর পাশাপাশি গেরুয়া শিবিরকে কটাক্ষ করতেও ছাড়েন না তিনি। ‘সাতে পাঁচে না থাকা’ রুদ্রনীল ঘোষের পদ্ম-যোগের পর যেমন বিঁধেছিলেন, সম্প্রতি ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর মোদী ব্রিগেডে নাম লেখানোকেও তিনি ভাল চোখে নেননি। খাস কথায়, সৌরভ পালোধী বিজেপি-বিরোধী। তাই তাঁর নাটকের দলে কোনও গেরুয়া সমর্থকদের জায়গা নেই। আর সেই কারণেই, তাঁর ‘ঘুম নেই’ নাটক থেকে সরিয়ে দিলেন কৌশিক করকে।

সিনেমার জগতে কৌশিক সেভাবে এখনও নাম-ডাক না করতে পারলেও সাম্প্রতিক বাংলা থিয়েটারে তিনি রীতিমতো একটি চর্চিত নাম। বহরমপুর থেকে সাহস, কাজের খিদে নিয়ে কলকাতায় পা রেখেছিলেন। শহর তিলোত্তমাও তাঁর ট্যালেন্টকে ফিরিয়ে দেননি। মিনার্ভা দিয়ে পথ চলা শুরু করেছিলেন। নিজে হাতে গড়েছেন ‘কলকাতা রঙ্গিলা’। বছরের পর বছর কলকাতার থিয়েটারপ্রেমীদের একের পর এক সফল প্রযোজনা উপহার দিয়েছেন। সৌরভ পালোধীর কাজেরও যথেষ্ট গুণমুগ্ধ তিনি। তাই ‘ঘুম নেই’ নাটকের জন্য তাঁর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। কিন্তু সেই সুসম্পর্ক এখন অতীত। কারণ, কৌশিক কর সম্প্রতি গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছেন। আর তাতেই বেজায় চটেছেন সৌরভ। তাই নাটক থেকে বাদ-ই দিয়ে দিলেন কৌশিক করকে।

এপ্রসঙ্গে, সৌরভ পালোধীর মত, “ঘুম নেই নাটক থেকে বাদ দেওয়া হল কৌশিক করকে। কারণ তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। আর বর্তমান সময়ে সেটাই বাদ দেওয়ার যথেষ্ট কারণষ মেহনতী মানুষের নাটকে সাম্প্রদায়িকদের ঠাঁই নেই। তাই, চল ফোট…।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav palodhi removes kaushik kar from his drama ghum nei

Next Story
‘বহিরাগত’ ক্ষোভ অতীত! ব্যাট হাতে ব্যারাকপুরের ক্রিজে তৃণমূলের রাজ চক্রবর্তীRaj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com