বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পরই নেটদুনিয়ায় হয়রানির শিকার, সরব হলেন আরেক সিদ্ধার্থ

সিদ্ধার্থের ছবি পোস্ট করতেই আক্রমণের শিকার অভিনেতা

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে হয়রানির শিকার দক্ষিণী নায়ক সিদ্ধার্থ

গতকাল থেকেই টেলি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড থেকে তার অনুরাগীরা সকলেই। সোশ্যাল মিডিয়া জুড়ে নানানভাবে শোক প্রকাশ করেছেন তারকা মহল থেকে সাধারণ মানুষ। তবে সবকিছুতেই বাড়াবাড়ির শেষ পর্যায়ে না পৌঁছলে শান্ত হয় না অনেকেই। এইবারও সেইরকমই এক ঘটনার হদিশ মিলেছে। দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থের ছবি টুইট করার পরেই গোলমালের সূচনা। 

নামে দুজনেই সিদ্ধার্থ, কিন্তু মানুষ দুটো সম্পূর্ণ আলাদা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতেই এক সাংঘাতিক ভুল করে বসেন জনৈক ব্যক্তি। শুক্লার পরিবর্তে দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণের ছবিতেই ‘রেস্ট ইন পিস’ লিখে পোস্ট করেন তিনি। তারপরেই অভিনেতার নজরে আসে সেই বিষয়টি। যথেষ্ট বিরক্তি-সহ অভিনেতা জানান, কীসের জন্য এত ঘৃণা এবং হয়রানির শিকার তিনি? মানুষের কি বুদ্ধি বিবেচনা সব হ্রাস পেয়েছে? স্ক্রিনশট-সহ সম্পূর্ণ বিষয়টি জনসমক্ষে আনেন সিদ্ধার্থ।

ঝড়ের গতিতে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে থাকে বিষয়টি। অনেকেই বলেন দুজনের মধ্যে হয়তো গুলিয়ে ফেলেছেন সেই ব্যক্তি। নাহলে এরকম ভুল করতেন না। একই নামের কারণে এরূপ বিভ্রান্তি প্রথমে মেনে নিলেও পরবর্তীতে সেই টুইট সমন্বিত কিছু কমেন্ট দেখে চক্ষু চড়কগাছ অভিনেতার। কেউ বলেছেন, ‘ওই সিদ্ধার্থের জায়গায় ভগবান একে নিয়ে গেলেই ভাল হত।’ কেউ আবার খোঁটা দিয়েছেন অভিনয় নিয়ে। কেউ আবার বলেন, ‘দুটো ভাল সিনেমা আগে করুন তারপর তো লোকজন আপনাকে চিনবে।’ বলার অপেক্ষা রাখে না বেজায় চটেছেন তিনি।

ঘটনাটি বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছানোর আগেই তা ডিলিট করে দেওয়া হয়েছিল কিন্তু তারপরেও তা নজর এড়ায়নি অভিনেতার। যথেষ্ট হতাশ হয়েই বলেন, “এখন আর কিছুই আমাকে অবাক করে না, আমি নির্বাক!” জলজ্যান্ত একটা মানুষকে বিনা কারণে এরকম হেনস্তার শিকার হতে দেখে অনেকেই মুখ খুলেছেন। কারওর মন্তব্য, “আপনার সিনেমা দারুন লাগে এবং আপনি অসাধারণ অভিনেতা, আপনি সবসময়ই তরুণ।” কেউ আবার বলেছেন, “মানুষের এত নিম্ন মানসিকতা, শুক্লার মৃত্যুকে নিয়ে আবার বাড়াবাড়ি শুরু করেছে। অপেক্ষা করুন কিছুদিন পর এটা নিয়েও ঝামেলা শুরু হবে “। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই যেন অল্পবয়সী কোনও তারকার মৃত্যুতে এরকম আচরণের শিকার হচ্ছেন অনেকেই। সিদ্ধার্থ শুধু দক্ষিণী সিনেমায় নয়, বলিউডেও বেশ পরিচিত মুখ। ‘রং দে বসন্তি’ থেকে ‘চশমে বদ্দুর’, কাজ করেছেন অনেক ছবিতে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সবসময়ই। তারপরেও এই ভুল অনিচ্ছাকৃত বলে মেনে নিচ্ছেন না অভিনেতা-সহ অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: South actor siddharth says hes subjected to targetted hate and harassment after sidharth shuklas death

Next Story
সিদ্ধার্থের শেষকৃত্যে ঘন ঘন জ্ঞান হারালেন ‘প্রেমিকা’ শেহনাজ, সামলানোই যাচ্ছে না অভিনেত্রীকেShehnaaz Gill, Sidharth Shukla Funeral
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com