scorecardresearch

বড় খবর

জুতো পরেই তিরুপতি-দর্শনে নয়নতারা, স্বামী-সহ নায়িকাকে আইনি নোটিস ধরাল কর্তৃপক্ষ

সমালোচনা-কটাক্ষে ছিন্নভিন্ন সদ্য বিবাহিতা অভিনেত্রী

nayanthara, vignesh, south indian actress nayanthara, নয়নতারা, দক্ষিণী অভিনেত্রী নয়নতারা, বিয়ে করলেন নয়নতারা-ভিগনেশ
আইনি নোটিশ পেলেন নয়নতারা-ভিগনেশ

বিয়ের পরেই আইনি মামলায় নয়নতারা-ভিগনেশ ( South Indian actress Nayanthara )? না বিয়ে করে ফাঁদে পড়েননি। তারপরের কান্ড কারখানাতে পড়েছেন বেজায় মুশকিলে। বিয়ের পরেই তিরুপতি মন্দিরে পৌঁছেছিলেন তারকা দম্পতি আর তারপরেই ঘটেছে ঘটনা। জুতো পরে মন্দির চত্বরে প্রবেশ করতেই বাঁধে বিপত্তি!

ট্র্যাডিশনাল পোশাকে, নজর কেড়েছিলেন নয়নতারা-ভিগনেশ। ছবি শেয়ার করেই লিখেছিলেন, “আমরা বিবাহিত।” ভগবানের আশীর্বাদ নিতেই পৌঁছেছিলেন তিরুপতি মন্দিরে। আর সেখানেই মন্দিরের ভেতরে জুতো পড়ে হাঁটতে দেখা যায় নয়নতারাকে। আর তাতেই ঘটেছে বিপত্তি। দক্ষিণী অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, মন্দির চত্বরে জুতো পড়ে হেঁটেছেন তিনি। তিরুপতি মন্দিরের অন্দরে এমনিও হাজার নিয়ম রয়েছে। নরসিংহ কিশোর (চিফ ভিজিলেন্স অফিসার) জানিয়েছেন, মন্দিরের মাদা স্ট্রিট সংলগ্ন এলাকায় অভিনেত্রী জুতো পায়ে হেঁটেছেন। এই জায়গাটি অত্যন্ত পবিত্র, উনি কী করে এই কাজ করলেন? শুধু তাই নয়! তিরুপতি মন্দিরের চরম নিয়ম লঙ্ঘন করেছেন নয়নতারা ভিগনেশ। মন্দিরের ভেতরে ফটো তোলা নিষেধ, এদিকে তাঁরা নিজেদের ফটোগ্রাফার সঙ্গে নিয়ে এসেছিলেন। এহেন কাজে ক্ষুব্ধ তিরুপতি কর্তৃপক্ষ। সেইন প্রেক্ষিতেই নয়নতারা ও তাঁর স্বামী ভিগনেশের বিরুদ্ধে আইনি নোটিশ জারি করা হয়েছে।

এদিকে তাদের বিবাহ পরবর্তী তিরুপতি দর্শনের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। দুই নবদম্পতির সুন্দর মুহুর্তের ছবি দেখে আবেগতাড়িত অনুরাগীরা।  নোটিশ পেশ করতেই ক্ষমা চেয়েছেন নয়নতারা। এদিকে তাদের এই আচরণে, সুর চড়িয়েছেন বেশিরভাগ দক্ষিণের মানুষ। তারা বলছেন, “তারকা হয়েও এই নিয়মকানুন জানেন না”? আবার কেউ বলে বসলেন, “যেকোনও ধর্মীয় স্থানেই বেশ কিছু নিয়ম মেনে চলতে হয়, সেখানে জুতো পড়ে ঢোকা উচিত নয় এটা তো জানা উচিত”। আবার কারওর বক্তব্য, তারকা বলে সব নিয়ম চুলোয় যাক”?

আরও পড়ুন [ পরিকল্পনামাফিক হিংসা! বাংলায় মুসলিমরা অনেক সুরক্ষিত: কৌশিক সেন ]

ভিগনেশ শিভান জানান, ‘বিয়ের পরেই আমরা সোজাসুজি তিরুপতি মন্দিরে যাই। সেখানে আমাদের মারফত একটি ভুল হয়েছে। চটজলদি ফটোশুট করেই আমরা বেরিয়ে আসি, কারণ ফ্যানরা ঘিরে ধরেছিল আমাদের। ভুলেই গেছিলাম যে জুতো পড়ে রয়েছি। আমরা আন্তরিকভাবে ক্ষমা চাইছি’। নয়নতারা নিজেও জানিয়েছেন, ‘ভগবান তিরুপতির উদ্দেশ্যে আমি ক্ষমা প্রার্থনা করছি’। প্রয়োজনে প্রেস রিলিজ দেবেন, অনুরাগীদের উদ্দেশ্যে ক্ষমা চেয়ে ভিডিও বানাবেন অভিনেত্রী এমনও জানান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: South celeb couple nayanthara vignesh got allegations to roam in tirupati wearing shoes