scorecardresearch

বড় খবর

চরম দারিদ্র্য! বাস ফুটপাতে, পেটের জ্বালায় বাড়ি বাড়ি সাবান বেচছেন দাপুটে অভিনেত্রী

কেউ কাজ দিতে পারেন? কাতর আর্তি অভিনেত্রীর।

South Indian actress, Aishwarya selling soap, দক্ষিণী অভিনেত্রী, ঐশ্বর্য ভাসকরণ, সাবান বিক্রি করছেন ঐশ্বর্য, bengali news today
চরম অর্থাভাবে অভিনেত্রী ঐশ্বর্য

একের পর এক সুপারহিট ছবি। তাবড় সব অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন। রুপোলি পর্দা থেকে দর্শকমনে দাপটের সঙ্গে বিরাজ করেছেন। সেই অভিনেত্রীকেই কিনা পেটের দায় এখন বাড়ি বাড়ি গিয়ে সাবান বেচতে হচ্ছে! একেই বোধহয় বলে বিধির বিধান।

কে সেই দাপুটে অভিনেত্রী? তিনি ঐশ্বর্য। ‘সত্যমেব জয়তে’, ‘প্রজা’, ‘দ্য ফায়ার’, ‘নোটবুক’, ‘নক্ষত্রম’, ‘বাটারফ্লাইস’-এর মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। আর সেই দাপুটে অভিনেত্রী ঐশ্বর্যর সংসারেই কিনা চরম অর্থাভাব। ভাগ্যের ফেরে নিজের পেশাও চালিয়ে যেতে পারেননি। কারণ, কালের নিয়মে বড়পর্দা হোক কিংবা সিরিয়ালে, কোথাও কাজ পাচ্ছেন না। যার জেরে বর্তমানে বাড়ি বাড়ি হকারি করে খেতে হচ্ছে তাঁকে।

[আরও পড়ুন: ‘এসব করে তৃণমূলে টানা যাবে না!’ পুলিশের বিজ্ঞাপনে নিজের মুখ দেখে ‘রেগে-লাল’ রুদ্রনীল]

দক্ষিণী অভিনেত্রী ঐশ্বর্য ভাসকরণ মোহনলালের মতো সুপারস্টারের বিপরীতেও অভিনয় করেছেন। সম্প্রতি তিনি সংবাদমাধ্যমের কাছে জানান, তাঁর হাতে কাজ নেই। টাকা-পয়সাও নেই। শুধু তাই নয়, থাকেন রাস্তার ফুটপাতে। কোনও সহৃদয়বাণ ব্যক্তি যদি তাঁকে কাজ দেন, তাহলে তিনি উপকৃত হবেন বলে জানান। বলেন, অভিনয় ছাড়াও যে কোনও কাজ করতে রাজি তিনি। সে বাথরুম পরিস্কারের মতো কাজও হতে পারে।

বিলাসবহুল জীবনযাপন করেননি কখনও। এযাবৎকাল অর্জিত টাকার যা খরচ করেছেন সবটাই পরিবারের ওপর। তিন বছরের ফিল্মি কেরিয়ার। ১৯৯৪ সালে বিয়ে করেছিলেন তানভীর আহমেদের সঙ্গে। তবে বিয়ের ৩ বছরের মধ্যেই ডিভোর্স। সেইসময়েই সিনেমা থেকে দূরে সরে যান ঐশ্বর্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: South indian actress aishwarya selling soap