ভারতের গুপ্তচরই হবে বাংলাদেশের বউ! আগামী সপ্তাহে আসছে চমক

Bengali Television, Spy Thriller: সান বাংলা-র সীমানা পেরিয়ে ধারাবাহিকে আসছে বড়সড় চমক। আগামী সপ্তাহে তিনদিন রয়েছে টান টান তিনটি এপিসোড।

By: Kolkata  Updated: June 14, 2019, 07:40:20 PM

Bengali Television, Spy Thriller: সান বাংলা-র ধারাবাহিক ‘সীমানা পেরিয়ে’ হল বাংলা টেলিভিশনের একমাত্র স্পাই থ্রিলার। গল্পের নায়িকাই এখানে গুপ্তচর। আলিয়া ভাটের ‘রাজি’ দেখার পরে মোটামুটি বাঙালি বা ভারতীয় দর্শক জেনেছেন যে মহিলা গুপ্তচর মানেই মাতাহারি নন। গত পঞ্চাশ বছর ধরেই এই কাজে ভারতীয় মেয়েদের অংশগ্রহণ রয়েছে এবং তাঁরা নিতান্ত সাধারণ জীবনযাপন করেই, গা ঢাকা দিয়ে, দিনের পর দিন বিদেশের মাটিতে থেকেছেন। প্রাণ হাতে করে তথ্য় পাচার করেছেন। ‘সীমানা পেরিয়ে’-র পদ্মা এমনই একটি চরিত্র।

ধারাবাহিকের প্রেক্ষাপট, সত্তরের দশক ও মুক্তিযুদ্ধ। ওই সময়েই ভারতের সীমান্তবর্তী এলাকার গ্রামের মেয়ে পদ্মাকে বাধ্য হয়ে গুপ্তচর সেজে ঢুকতে হয় বাংলাদেশের এক মন্ত্রীর বাড়িতে। অনেকটা সেই ‘রাজি’-র মতোই সে বাড়ির ছোট ছেলের সঙ্গে এবার বিয়ে হতে চলেছে পদ্মার। কিন্তু এক্ষেত্রে ব্যাপারটা অমন সরল সাদাসিধে দেখেশুনে বিয়ে নয়। ঋতজিত চট্টোপাধ্যায় অভিনীত আর্য চরিত্রটির সঙ্গে বিয়ের ঠিক হয়ে রয়েছে বিলেতফেরত পাত্রী কুমকুমের। ওদিকে গুপ্তচরবৃত্তি করতে ওই বাড়িতে ঢুকলেও পদ্মা আসলে মনে মনে ভালবেসে ফেলেছে আর্যকে।

আরও পড়ুন: ‘ত্রিনয়নী’-র সামনে একটাই চ্যালেঞ্জ! রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

আর্য অন্য কাউকে বিয়ে করছে বলে পদ্মা বাড়ি ছেড়ে চলে যায়। কিন্তু আর্য-পদ্মার বিয়ে না হলে তো গল্পটাই মাটি। খুবই নাটকীয় কায়দায় সেই বিয়ে হবে। আগামী সপ্তাহে রয়েছে ওই ধারাবাহিকের টান টান তিনটি পর্ব– ১৯, ২০ ও ২১শে জুন। বিয়ের দিন লগ্নভ্রষ্টা হবে কুমকুম ও মন্দিরে বিয়ে করে আবারও আর্যর বাড়িতে পা রাখবে পদ্মা। কিন্তু কীভাবে হারিয়ে যাওয়া পদ্মাকে খুঁজে পাবে, সেই নিয়েই থাকবে টান টান উত্তেজনা।

আরও পড়ুন: এল ‘শ্রীময়ী’! মেয়েদের সেই পুরনো গল্পই নতুন মোড়কে

শুধু তাই নয়, এর পর থেকে কুমকুমই হয়ে উঠবে পদ্মার প্রধান শত্রু। কুমকুমের চরিত্রে রয়েছেন মিশমী দাস। পরিবারের অমতে এই বিয়ের পরে শ্বশুরবাড়িতে, প্রতিকূল পরিবেশে কীভাবে গুপ্তচরবৃত্তি বজায় রাখবে পদ্মা, সেই নিয়ে থাকবে কৌতূহল। পদ্মার চরিত্রে কুয়াশার অভিনয় সত্যিই প্রশংসনীয়। রাত আটটার এই ধারাবাহিকটি এই মুহূর্তে সান বাংলা-র সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির অন্যতম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Spy thriller bengali serial simana periye new twist

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X