scorecardresearch

বড় খবর

স্ত্রীকে ছাড়তে নারাজ রোশন! স্বামীর মামলার বিরুদ্ধে পাল্টা ডিভোর্স ফাইল শ্রাবন্তীর

স্বামীর থেকে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে অভিনেত্রী।

স্ত্রীকে ছাড়তে নারাজ রোশন! স্বামীর মামলার বিরুদ্ধে পাল্টা ডিভোর্স ফাইল শ্রাবন্তীর
স্বামীর থেকে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ভাঙা সংসার জোড়া লাগাতে মরিয়া রোশন সিং। স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) ছাড়তে নারাজ। তিক্ততা ভুলে অভিনেত্রীর সঙ্গে ফের সংসার পাততে চান তিনি। আর আবেদন জানিয়েই গত জুন মাসে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)। কিন্তু ভুল সমন পাঠানো হয়েছে, এমন দাবি তুলে জুলাই মাসে আদালতে শুনানিতে হাজিরা দেননি অভিনেত্রী। এবার রোশনের দায়ের করা বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা মামলার বিরুদ্ধে পাল্টা ডিভোর্স ফাইল করলেন শ্রাবন্তী।

গত ১৬ সেপ্টেম্বর ছিল রোশনের দায়ের করা মামলার শুনানি। এদিন অভিনেত্রীর আইনজীবী জানিয়ে দেন যে, স্বামীর বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, পাশাপাশি তিনি এও আবেদন জানিয়েছেন যে, সংশ্লিষ্ট মামলায় যেন রুদ্ধদ্বার শুনানি হয়।

গত নভেম্বর মাস থেকেই ব্যক্তিগত জীবনের টানাপোড়েন নিয়ে টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। আলাদা থাকছেন তাঁরা। রোশেনের সঙ্গে কথাবার্তা, মুখ দেখাদেখি একেবারে বন্ধ। এর মাঝেই শোনা যায়, শ্রাবন্তী নাকি নতুন করে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন। কিন্তু আদালতে গিয়ে অন্য সুর শোনা গিয়েছিল স্বামী রোশন সিংয়ের মুখে। বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই শোনা গেল যে, শ্রাবন্তীর সঙ্গে সংসার ভাঙতে নারাজ রোশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srabanti chatterjee files divorce case against roshan singh