scorecardresearch

সম্পর্কের ‘হার-জিত’ নিয়ে ফের তরজা Roshan-Srabanti’র! উত্তাল সোশ্যাল মিডিয়া

একে-অপরকে উদ্দেশ্য করে কটাক্ষবাণ! কী বলছেন তারকাদম্পতি?

সম্পর্কের ‘হার-জিত’ নিয়ে ফের তরজা Roshan-Srabanti’র! উত্তাল সোশ্যাল মিডিয়া
স্বামীর থেকে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Srabanti Chatterjee, Roshan Singh: “তোমাকে জেতার ফিফটি-ফিফটি সুযোগ করে দিলাম, তাও তুমি হারছ!”, বলছেন রোশন সিং (Roshan Singh)। ওদিকে শ্রাবন্তীর মন্তব্য, “সারাক্ষণ কিছু মানুষ শুধু ওত পেতে এটাই দেখে যে, তুমি হারছ কিনা! না, আমি জিতছি!” পাল্টার পর পাল্টা। কিন্তু পুরো বিষয়টাই পরোক্ষ প্রত্যুত্তর! একে-অপরের নামোল্লেখ না করেই নিশানাবাণ ছুঁড়ে চলেছেন রোশন-শ্রাবন্তী। তবে দু’জনের ইনস্টাগ্রাম স্টোরির সারমর্ম বুঝলেই ইঙ্গিত মেলে যে একে-অপরের উদ্দেশেই এমন কটাক্ষবাণ ছুঁড়েছেন তারকা-দম্পতি। অতঃপর তাঁদের এই নেট-কাজিয়া তুমুল পর্যায়ে পৌঁছছে বর্তমানে।

প্রসঙ্গত, সোমবারই জানা গিয়েছে যে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) সঙ্গে ভাঙা সংসার জোড়া লাগাতে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিং। আইনি পথে আবেদন জানিয়েই সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছেন অভিনেত্রীর তৃতীয় স্বামী। শোনা যায়, শ্রাবন্তীর সঙ্গে সংসার ভাঙতে নারাজ রোশন। তিনি নাকি ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান। আর সেই প্রেক্ষিতেই আদালতে এই মামলা দায়ের করেছেন তিনি। মঙ্গলবার গভীর রাতে শ্রাবন্তী-রোশনের ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের সাক্ষী থাকল নেটজনতারা।

srabanti-roshan

শ্রাবন্তীকে হার-জিতের চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার পরও রোশন আরেকটি ইনস্টা স্টোরি দিয়েছেন। সেখানে জ্বলজ্বল করছে সম্পর্কের কথা। রোশনের দাবি, বানান ভুলে ভরা একটি মন্তব্য যেমন কাছের মানুষ সহজেই পড়তে পারেন, সম্পর্কও তেমনই একটি বিষয়। যতই তাতে ঝড় উঠুক প্রিয়জন সব সামলে সম্পর্ক এগিয়ে নিয়ে চলে। অর্থাৎ, সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে রোশন যে এখনও শ্রাবন্তীর সঙ্গেই ঘর করতে আগ্রহী, সেটাও স্পষ্ট বুঝিয়ে দিলেন তিনি।

পাল্টা একটি ইনস্টাগ্রাম স্টোরি আপলোড করে শ্রাবন্তীও নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন। সাফ জানিয়ে দিয়েছেন যে, তাঁকে হারতে দেখতে চাইলেও শেষমেশ তিনিই জিতছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srabanti chatterjee roshan singhs cryptic post