scorecardresearch

বড় খবর

‘আমার এরকম মেয়েই পছন্দ’, অভিরূপের চাহিদা শুনে লজ্জায় লাল শ্রাবন্তী!

তাহলে কী শীঘ্রই সিলমোহর পড়তে চলেছে সম্পর্কে?

‘আমার এরকম মেয়েই পছন্দ’, অভিরূপের চাহিদা শুনে লজ্জায় লাল শ্রাবন্তী!
শ্রাবন্তী – অভিরূপ

যেন খুল্লাম খুল্লা প্রেম, টলিপাড়ায় আর রাখঢাক নেই শ্রাবন্তী – অভিরূপের। এখন সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই একে অন্যের পোস্টে মন্তব্য রাখছেন তারা। শ্রাবন্তীর জন্মদিনেও মিষ্টি পোস্ট করেছিলেন অভিরূপ। আর এবার নিজের আদর্শ সঙ্গী কিরকম হতে চলেছে সেই নিয়ে পোস্ট করতেই শ্রাবন্তীর এই হাল?

দুজনের মধ্যে প্রেম নাকি বন্ধুত্ব এই নিয়ে গুঞ্জন কম নেই। এদিকে শ্রাবন্তীর জন্মদিনে অভিরূপ দাবি করেছিলেন যে অভিনেত্রীর বিগ ফ্যান তিনি। মাঝেমধ্যেই এদিক সেদিক দুজনকে একসঙ্গে দেখা যায়। পার্টি হোক অথবা শ্রাবন্তীর বাড়ির পুজো দুজনে একসঙ্গে সময়ও কাটাচ্ছেন বেশ। কিন্তু শুধু বন্ধু নয়, বরং পেশার ক্ষেত্রেও তারা হাত মিলিয়েছেন একসঙ্গে। অভিরূপের প্রেমিকা ঠিক কেমন হবে? এই নিয়ে তিনি নিজেই একটি স্টেটাস দেন ইনস্টাগ্রামে।

জনপ্রিয় কবিতার একটি অংশ উল্লেখ করে লেখেন, আমার পছন্দের মানুষ একটু পাগল হবে। কিন্তু তার সঙ্গেই আমি সারাক্ষন সব কথা বলতে পারব। আমার জন্য কেউ পাগল হয় না, তাই সে যত পাগল হবে ততই ভাল। আমার সুন্দরী পাগল মেয়ে খুব পছন্দ। আর এই পোস্টেই শ্রাবন্তী মিষ্টি একটি ইমজী দিয়ে মন্তব্য করেন। লজ্জা পাচ্ছেন শ্রাবন্তী? অন্তত তার সেই ইমোজি দেখে এমনই আন্দাজ করছেন সকলে।

রোশনের সঙ্গে বিয়ে ভাঙার পর থেকেই অভিরূপের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন। অভিনেত্রী যদিও এই নিয়ে কিছুই জানাননি। তবে সকলেই ধরে নিয়েছেন, লুকিয়ে হলেও প্রেম করছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ছুটিও কাটিয়ে এসেছেন যুগলে। এক সাক্ষাৎকারে যদিও এই বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী, জানিয়েছিলেন অভিরূপ বিশেষ বন্ধু, তার পাশে থাকে সবসময়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srabanti chatterjee rumored lover abhirup point out his choice