বড় খবর

শ্রাবন্তী-শাশ্বত জুটি এই প্রথম! ছবি মুক্তি মার্চেই, রইল ট্রেলার

Srabanti-Saswata: এই প্রথম শাশ্বত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ছবির গল্প এক ফোটোগ্রাফারকে নিয়ে।

Srabanti Chatterjee Saswata Chatterjee paired in Chobiyal to be released soon
'ছবিয়াল' ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়। ছবি: সিনেমার সোশাল মিডিয়া পেজ থেকে
শাশ্বত চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বাংলা ছবির জুটি হিসেবে কোনওদিন কল্পনাই করেননি হয়তো দর্শক। আসলে ছবির কাস্টিং ব্যাপারটা পুরোপুরি ছবির গল্পের উপর নির্ভর করে। মানস বসু পরিচালিত বাংলা ছবি, ‘ছবিয়াল’-এর গল্পটাই এমন এই ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়ের বিপরীতে, একটি রোমান্টিক চরিত্রচিত্রণে দেখা যাবে।

শাশ্বত চট্টোপাধ্যায়ের চরিত্রটি এক ফোটোগ্রাফারের যার হবি হল মৃতদেহের ছবি তোলা। এমনি ছবি তোলা আর মৃতদেহের ছবি তোলার মধ্যে বিস্তর ফারাক। কিন্তু চরিত্রটাই এমন। এমন একটি চরিত্রের সঙ্গেই একটি জটিল প্রেমের সম্পর্ক তৈরি হয় শ্রাবন্তী-অভিনীত চরিত্রের।

আরও পড়ুন: কাদম্বিনীর আগমনে বদলে গেল ৩টি ধারাবাহিকের সময়

বেশ রহস্য ঘনিয়ে ওঠে এই সম্পর্ক নিয়ে কারণ নায়কের বন্ধুরা আবিষ্কার করে, কাউকে কিছু না জানিয়ে প্রেমিকার সঙ্গে থাকতে শুরু করেছে সে। সেটা না হয় এক রকম। কিন্তু সবচেয়ে বড় কথা হল সে ছবি তোলা ছেড়ে দিয়েছে। এবং ক্রমশ বেড়ে চলেছে এই নারীর প্রতি তার অবসেশন। দেখে নিতে পারেন ছবির ট্রেলার নীচের লিঙ্ক করে–

 

ছবিটি যে বেশ গা ছমছমে হতে চলেছে সেটা ট্রেলারে খুবই স্পষ্ট। যার প্রেমে মজে আছে ‘ছবিয়াল’, তাকে ঘিরে রয়েছে যেন একটি রহস্য। কী সেই রহস্য, তা কি খুঁজে বার করতে পারবে তার বন্ধুরা নাকি নায়ককে এক ভয়ঙ্কর পরিণতির দিকে নিয়ে যাবে এই রহস্যময়ী, সেটাই সাসপেন্স।।

এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, অমিতাভ ভট্টাচার্য, মল্লিকা বন্দ্যোপাধ্যায় ও আরও অনেকে। আগামী ২৭ মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjee saswata chatterjee paired in chobiyal to be released soon

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com