scorecardresearch

বড় খবর

রোশনের বধূ ফেরত মামলায় কোর্টে গরহাজির শ্রাবন্তী, ভুল সমন গিয়েছে সওয়াল আইনজীবীর

Srabanti Chatterjee: স্বামী রোশনের বক্তব্য শুনতে আগ্রহী শ্রাবন্তী। এদিন সেই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রীর আইনজীবী।

Srabanti Chatterjee
ফাইল ছবি।

Srabanti Chatterjee: বধূ ফিরিয়ে আনার মামলায় রোশন সিং আদালতের সমন পাঠিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee)। সেই সমনে উল্লেখ, বক্তব্য শুনতে ১৪ জুলাই যেন শিয়ালদহ কোর্টে হাজিরা দেন অভিনেত্রী। আদালত সূত্রে খবর, শ্রাবন্তী সেই সমন গ্রহণ করলেও, এদিন আদালতে অনুপস্থিত ছিলেন। বদলে অভিনেত্রীর আইনজীবী জানান, তাঁর মক্কেলকে ভুল সমন পাঠানো হয়েছে। তাই কোর্ট অর্ডার থাকলেও, এদিন উপস্থিত হননি শ্রাবন্তী।

তবে, স্বামী রোশনের বক্তব্য শুনতে আগ্রহী শ্রাবন্তী। এদিন সেই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রীর আইনজীবী। তাঁর আবেদন, নতুন করে সংশোধিত সমন পাঠাক আদালত। তারপরেই  এজলাসে শ্রাবন্তী- রোশনের  উপস্থিতিতে একটি সিদ্ধান্তে পৌঁছতে পারবে আদালত। এদিকে, নুসরৎ-নিখিলের (Nusrat Jahan) মতোই রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ফাটল ধরে গত বছর। আলাদা থাকতে শুরু করেন এই দম্পতি। চলতি বছরেই  শ্রাবন্তী আবার প্রেমে পড়েন অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর। একসঙ্গে প্রায়ই সময় কাটাতে দেখা যায় এই যুগলকে।

 কিন্তু রোশন এসব ভুলে এখনও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে আগ্রহী। সেই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। যদিও টলিউডে গুঞ্জন, শুধুমাত্র খোরপোশের চাপ থেকে মুক্তি পেতে রোশনের এই পদক্ষেপ।তবে আগে রোশন জানিয়েছিলেন, শ্রাবন্তীর তিনিও আর্থিক ভাবে সামবলম্বী। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতেই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। এদিকে, বিপরীত রাজনৈতিক দলের সদস্য-সাংসদ হলেও নুসরত জাহানের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিংবা তনুশ্রী চক্রবর্তীর সম্পর্ক বেজায় ভাল।

ভিন্ন রাজনৈতিক রং তাঁদের বন্ধুত্বের মধ্যে কোনও প্রভাব ফেলেনি। মাঝেমধ্যেই তাঁরা জমিয়ে আড্ডা দেন। দিন কয়েক আগে, নুসরতের বেবি বাম্প প্রকাশ্যে আসার সময়ও সেই ছবিতে দেখা গিয়েছিল তনুশ্রী-শ্রাবন্তীকে। তার আগে রাজকুমার গুপ্তার বাড়ির পার্টিতেও যশ-নুসরত-সহ তনুশ্রীকে দেখা গিয়েছিল। এবারও তনুশ্রী চক্রবর্তীর ইনস্টাগ্রাম পোস্টে টলিউডের তিন অভিনেত্রীকে দেখা গেল একসঙ্গে। আর সেই ছবি দেখেই নেটদুনিয়ায় উড়ে এল কটাক্ষ বাণ।

প্রসঙ্গত, নুসরত জাহানের বালিগঞ্জের ফ্ল্যাটে মাঝেমধ্যেই আড্ডা দেন শ্রাবন্তী, তনুশ্রী, যশরা। তবে ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীকে সেখানে দেখা যায় না। এবারও শ্রাবন্তী-তনুশ্রীর সঙ্গে সেলফিতে পোজ দিয়েছেন হবু মা নুসরত। আগেরবারের মতো এখানেও মিমি অনুপস্থিত। ছবিতে দেখা গেল হলুদ আলোয় ধরা পড়েছে তিন টলিউড নায়িকার মুখ। বাঁদিকে শ্রাবন্তী, মাঝখানে তনুশ্রী এবং একেবারে ডানদিকে নুসরত জাহান। সম্ভবত অন্তঃসত্ত্বা বান্ধবীকে সঙ্গ দিতেই গিয়েছেন দুই নায়িকা। আর সেই ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তনুশ্রী। ক্যাপশনে এঁকে দিয়েছেন ভালবাসার চিহ্নও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srabanti chatterjee skips court hearing in connection to marital dispute case entertainment