বড় খবর

নিখিলের ‘ইউভ’-এর বর্ষপূর্তি অনুষ্ঠানে নেই নুসরত, ‘নয়া সূচনায়’ সঙ্গী শ্রাবন্তী?

টলিপাড়ায় নয়া সমীকরণ! জল্পনা নেটদুনিয়ায়।

nikhil

কালের নিয়মে সবই বদলায় বটে! নতুন গতিপথ খুঁজে নেয় সম্পর্করা। নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈনের (Nikhil Jain) ক্ষেত্রেও সম্ভবত এই প্রবাদই খাটে। কারণ, মাসখানেক ধরেই দম্পতির দেখা-সাক্ষাৎ নেই। কথা বন্ধ। বিচ্ছেদের জল্পনা যখন তুঙ্গে, এর মাঝেই সম্প্রতি নুসরত জাহানকে ছাড়াই ‘ইউভ’ কালেকশনের বর্ষপূর্তি অনুষ্ঠান করলেন নিখিল জৈন। ঝাঁ চকচকে পার্টি। জমকালো ব়্যাম্প শো। তাতে শুধু অনুপস্থিত সাংসদ-অভিনেত্রী। ঠিক যেমনটা, তাঁর জন্মদিনের পার্টিতে নিখিলকে দেখা যায়নি। এসবের মাঝেই আবার জোর জল্পনা যে, এবার নুসরত জাহানকে সরিয়ে এই পোশাক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে চলেছেন ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Srabanti Chatterjee)।

বিষয়টা ঠিক কী? ‘রঙ্গোলি ইন্ডিয়া’র সিইও নিখিল জৈন। সেই পোশাক সংস্থারই অঙ্গ ‘ইউভ’। যার ওয়েবসাইটে এখনও বিজ্ঞাপনী দূত হিসেবে নুসরতের ছবি জ্বলজ্বল করছে। কারণ, এই ব্র্যান্ডটির ভাবনা নুসরত জাহানের মস্তিষ্কপ্রসূত। অথচ বর্ষপূর্তি অনুষ্ঠানে অনুপস্থিত তিনি। আর অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিখিল লিখেছেন, “নতুন সূচনা।” owওদিকে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে আবার নিখিল জৈনের ‘ইউভ’-এর উল্লেখ। এই সংস্থার শাড়ি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠতে শুরু করেছে যে, তাহলে কি নুসরত জাহানকে সরিয়ে ‘ইউভ’-এর নয়া ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন শ্রাবন্তী?

উল্লেখ্য, শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদের জল্পনা যখন তুঙ্গে, ঠিক তার দিন কয়েক পর থেকেই শোনা গিয়েছিল নিখিল-নুসরতের দাম্পত্য বিচ্ছেদের কথা। তারপর যদিও ব্যক্তিগতজীবনে অনেকটাই সামলে উঠেছেন শ্রাবন্তী। ওদিকে বন্ধু যশের সঙ্গে নুসরতের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তার মাঝেই নিখিলের ‘ইউভ’ ব্র্যান্ড নিয়ে নয়া সমীকরণ।

প্রসঙ্গত, একবছর আগে ঘটা করে স্বামী নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ড ‘রঙ্গোলি’র অঙ্গ হিসেবে ‘ইউভ’ (Youve) ক্লোথিং লাইন শুরু করেছিলেন নুসরত। টলিপাড়ার সহকর্মী মিমি, তনুশ্রী, পার্ণো থেকে শুরু করে পায়েলের মতো অনেককেই দেখা গিয়েছিল সেই উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ছন্দপতন। নিজের ‘সন্তানসম’ সেই ব্র্যান্ডের বর্ষপূর্তির অনুষ্ঠানেই নুসরত জাহান অনুপস্থিত।

Web Title: Srabanti chatterjee to be new brand ambassador of nikhils youve by replacing nusrat jahan speculation

Next Story
বিজেপির চাপেই ঐক্যবদ্ধ ভারত গড়ার ডাক? লতা, শচীনদের টুইটের তদন্তে মহারাষ্ট্র সরকারlata, sachin
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com