বড় খবর

শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ বন্ধ, তার মাঝেই ‘মনের বান্ধবী’র সঙ্গে ছবি পোস্ট রোশনের

জল কি তাহলে অনেক দূর গড়ালো? প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

Roshan

গত দুই মাস ধরেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং রোশন সিংয়ের (Roshan Singh) বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। দুজনে আলাদা থাকছেন। কথাবার্তাও বন্ধ। যোগাযোগও নেই আর। এমনকী একে অপরের সোশ্যাল মিডিয়া থেকেও সব ছবি সরিয়ে ফেলেছেন! বিচ্ছেদের এমন গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ‘মনের বান্ধবী’র সঙ্গে ছবি পোস্ট করে ফেললেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

দিন দুয়েক আগেই তাঁর নামে ভুয়ো প্রোফাইলের অভিযোগ এনেছিলেন। বলেছিলেন, কেউ তাঁর নামে ভুয়ো প্রোফাইল খুলে অশালীন ছবি-মেসেজ পাঠিয়ে তাঁকে বদনাম করার চেষ্টা করছে। শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হওয়ার পর তিনিও যে সেলেবের থেকে কম কিছু নন, তা বলাই বাহুল্য। তবে বিচ্ছেদের জল্পনার পর তাঁর উপর নেটিজেনদের আতস কাঁচ যেন আরও বেশি করে পড়েছে। কাজেই তাঁর সব পদক্ষেপ নজরে থাকে। রোশনের সোশ্যাল মিডিয়া পোস্টেও তার অন্যথা হয় না। শুক্রবারই এক মহিলার সঙ্গে ছবি পোস্ট করেছেন রোশন। শীতকালীন নরম রোদ গায়ে মেখে নিজের জিমের বাইরে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। রোশনের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ওই মহিলা। ভিক্টরি সাইন দেখাচ্ছেন ইঙ্গিতে।

ছবি স্বাভাবিক ঠেকলেও নেটিজেনদের নজর কেড়েছে রোশনের লেখা ক্যাপশন, “ও আমার মনের বন্ধু”। আর সেই ক্যাপশনেই জল্পনা ঘনিয়েছে। তাহলে কি শ্রীবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর ইনিই এখন রোশনের অন্তরঙ্গ বন্ধু? প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

তা কে এই লাস্যময়ী? সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘেঁটে জানা যাচ্ছে ইনি অনাম খান। পেশায় মডেল। রোশন সিংয়ের মতোই শরীরচর্চায় তাঁর ভারী মন। আর সেই মডেলকেই নিজের মনের বান্ধবী বলে পরিচয় দিলেন রোশন সিং। জল কি তাহলে অনেক দূর গড়ালো? বলবে সময়ই।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjees husband roshan singh recent post goes viral

Next Story
টলিপাড়ায় বিয়ের মরসুম, ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারলেন অভিনেতা ইন্দ্রাশীষ রায়indra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com