বড় খবর

‘তুমি কি আমাকে ধ্বংস করবে?’, শ্রাবন্তীকে পালটা দিতে মিম শেয়ার করেও ‘ডিলিট’ রোশনের!

মঙ্গলবারই শ্রাবন্তী শক্ত মন নিয়ে ফিরে আসার কথা বলেছিলেন।

srabanti-roshan

“ভাঙা মন নিয়ে নয়, আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন…” মঙ্গলবারই ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে এমন বার্তা দিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিচ্ছেদের জল্পনার মাঝেই অভিনেত্রীর এই পোস্ট নিয়ে যে জোর শোরগোল শুরু হয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর ঠিক সেদিনই সন্ধেবেলা নাগাদ রোশন একটি মিম গোছের পোস্ট করেন। যেখানে এক দম্পতির কথোপকথনে তাদের বলতে দেখা গিয়েছে, “তুমি কি আমার জীবন ধ্বংস করবে?” ব্যাস, অভিনেত্রীর স্বামীর এই পোস্টে নিয়ে অমনি নেটদুনিয়ায় হইচই শুরু হয়ে যায়। অনুরাগীদের কথায়, ঠান্ডা লড়াই শেষে এবার কি তাহলে ভার্চুয়াল বাকযুদ্ধে নামলেন দম্পতি?

দিন কয়েক আগেই শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সঙ্গে রোশনের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। আগ বাড়িয়ে খোদ রোশন সিং-ই মুখ খুলেছিলেন যে, দুর্গাপুজোর আগে থেকেই নাকি তাঁরা আলাদা থাকছেন। তাহলে কি ফের শ্রাবন্তীর সংসারে চিড় ধরল? এমন আশঙ্কাই প্রকাশ করেছেন অনেকে। কানাঘুষো এমন বহু গুঞ্জনই শোনা যাচ্ছে, আর তার মাঝেই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে রোশন যেন গুঞ্জনের যজ্ঞে ঘৃতাহূতি দিলেন! কোনও পাহাড়ি অঞ্চলে ঘুরতে গিয়েছেন রোশন। সেখান থেকেই ছবি পোস্ট করেছেন। তবে সেই ছবি সেলফি নয়, অন্য কেউ যে তুলে দিয়েছে তা একেবারে স্পষ্ট! কে সেই ব্যক্তি? কার সঙ্গেই বা ঘুরতে গিয়েছেন রোশন? ইনস্টাগ্রামে ছবি দেখে এমন বহু প্রশ্নই চাড়া দিয়েছে।

তবে নেটিজেনদের হইচইয়ের মাঝে রোশন আপাতত সেই পোস্ট ডিলিটও করে দিয়েছেন। কারণ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটেও সেই মিম পোস্ট বের করা যায়নি!

 

View this post on Instagram

 

A post shared by Srabanti singh (@srabanti.smile)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjees husband roshan singh shares meme on social media

Next Story
সব্যসাচী চক্রবর্তীর নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট, আইনি পদক্ষেপ অভিনেতারsabyasachi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com