‘নির্বোধ বডিবিল্ডার’, নাম না করে রোশন সিংকে কড়া ‘আক্রমণ’ শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর!

মায়ের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে আর কী বললেন শ্রাবন্তী-পুত্র?

By: January 13, 2021, 4:47:44 PM

“নির্বোধ বডিবিল্ডার”, শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়ের নিশানায় অভিনেত্রীর স্বামী রোশন সিং? এমনই বলছেন নিন্দুকেরা। আসলে গত দুই মাস ধরেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং রোশন সিংয়ের (Roshan Singh) বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। দুজনে আলাদা থাকছেন। কথাবার্তাও বন্ধ। যোগাযোগও নেই আর। এমনকী একে অপরের সোশ্যাল মিডিয়া থেকেও সব ছবি সরিয়ে ফেলেছেন! বিচ্ছেদের এমন গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য অভিমন্যুর। ফলাও করে ইনস্টাগ্রাম স্টোরিতে যা লিখেছেন, তাতে অনেকেই ধরে নিয়েছেন যে, শ্রাবন্তী-পুত্রর এই স্ট্যাটাস রোশন সিংকে উদ্দেশ্য করেই।

কী এমন লিখলেন অভিমন্যু, যা নিয়ে নেটদুনিয়ায় এত হইচই? “পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছে যারা দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলে যে মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারে না। কারণ, তাদের সেই শিক্ষাই নেই।” এদিকে রোশনের বডি-বিল্ডিংয়ের শখ সবারই জানা। মাঝেমধ্যেই জিমে ঘাম ধরানোর ছবি পোস্ট করে নেটপাড়ার উত্তাপ বাড়ান তিনি। ইতিমধ্যেই নিজের জিম-খানাও খুলে ফেলেছেন। সোমবারই নিজের সুঠাম চেহারার এক ছবি পোস্ট করে রোশন লিখেছিলেন, “সিঙ্গল থাকা শুধুমাত্র একটা মানসিক অবস্থান ছাড়া আর কিছুই নয়।”

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

রোশনের সেই বডি বিল্ডিংয়ের ছবি পোস্ট করার পরই অভিমন্যুর প্রোফাইলে দেখা যায় ওই বিস্ফোরক স্ট্যাটাস। তাই স্বাভাবিকবশতই অনেকে প্রশ্ন তুলছেন যে, তাঁকে উদ্দেশ্য করেই কি অভিমন্যুর (Abhimanyu Chatterjee) এই কড়া বাক্যবাণ? কারণ, শ্রাবন্তী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মুখ না খুললেও প্রথম রোশনই মিডিয়ার কাছে স্বীকার করে নিয়েছিলেন যে, তাঁদের মধ্যে বনিবনা হচ্ছে না। উপরন্তু, দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে সোজাসুজি জানিয়েছেন যে, তাঁদের মধ্যে আর কোনও যোগাযোগ নেই। রোশন এখন পুরোদস্তুর নিজের ব্যবসা সাজাতে মনোনিবেশ করেছেন। জিমের উপর ধ্যান দিচ্ছেন, আবার মার্চ মাসে নিজস্ব পোশাকের ব্র্যান্ডও খোলার ইচ্ছে রয়েছে তাঁর। কোনও তারকাকে দিয়েই তাঁর বিজ্ঞাপন করাবেন বলেও মনস্থ করেছেন।

দিন দুয়েক আগেই বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করে বেজায় ট্রোলের মুখে পড়েছিলেন অভিমন্যু চট্টোপাধ্যায়। স্টার-কিড বলে প্রচারের আলো যে তার উপর থাকবেই, তা তিনি মেনেই নিয়েছেন। উপরন্তু মায়ের তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়েও কোথাও কোনও মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে। তবে এই প্রথম, তাঁর প্রোফাইলের স্ট্যাটাস বলে দিচ্ছে যে, তিনি ভীষণই ক্ষুব্ধ রোশন সিংকে নিয়ে। তাই নাম না করেই তোপ দেগেছেন তাঁর উদ্দেশে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Srabanti chatterjees son abhimanyu slams roshan singh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X