বড় খবর

‘প্রতিশোধস্পৃহা নয় শান্তি!’ Roshan-র সঙ্গে সম্পর্কের জটিলতায় কি এই বার্তা Srabanti-র?

Shrabanti Chatterjee: ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে শ্রাবন্তীর। হইচইয়ের ‘দুজনে’ ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি।

srabanti chatterjee, tollywood
তাঁর ইনস্টাগ্রাম স্টোরি ঘিরেই বিতর্ক।

টলিপাড়ায় গুঞ্জন তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তীর। তাঁর জীবনে এখন নতুন প্রেম ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। এই পরিবেশে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ রোশন। কিন্তু একটা প্রবাদ আছে মন নয় মতি! অর্থাৎ মতির জোরে শ্রাবন্তীর মন এখন রোশনের সঙ্গে থাকতে সায় দিচ্ছে না। পাশাপাশি পেশাগত ভাবেও খুব একটা পর্দায় মুখ দেখা যাচ্ছে না শ্রাবন্তীর।

মানসিক শান্তি লাভের আশায় পেতে কী উপায়? প্রশ্নের জবাবে শ্রাবন্তী লিখেছেন, ‘যে নারী প্রতিশোধস্পৃহার পরিবর্তে শান্তি খুঁজে পেয়েছে, তাঁকে বিব্রত করা সম্ভব নয়।‘ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই বার্তাই ফুটে উঠেছে। এখন প্রশ্ন, ‘নতুন প্রেমিকের সঙ্গে নিজেকে জুড়েই কি শান্তির খোঁজ পেয়েছেন অভিনেত্রী?’ দেখুন সেই পোস্ট:

এই পোস্ট ঘিরেই বিতর্ক।

তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে সেই আঁচ করছেন নেটিজেনরা। এদিকে, ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে চলেছে শ্রাবন্তীর। হইচইয়ের ‘দুজনে’ ওয়েব সিরিজে অভিনয় করবেন তিনি। বিপরীতে থাকবেন সোহম চক্রবর্তী। আগামী ৯ জুলাই রিলিজ এই সিরিজ। এদিকে, “আই কুইট” অর্থাৎ বাংলায় যার মানে দাঁড়ায়, “আমি সব ছেড়ে দিলাম”। ইনস্টাগ্রামে ছবি দিয়ে একথাই লিখলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) স্বামী রোশন সিং (Roshan Singh)। বুধবার রাতে তাঁর এমন ইনস্টাগ্রাম পোস্ট দেখে নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে। স্বাভাবিকবশতই প্রশ্ন উঠেছে যে, ব্যক্তিগত জীবন, সম্পর্কের টানাপোড়েনে মানসিক পরিস্থিতির জেরেই কি সবকিছু ত্যাগ করার কথা প্রকাশ করেছেন রোশন? নাকি অভিনেত্রীর সঙ্গে পুরনো সম্পর্ক ভুলে জীবনে নতুন করে এগিয়ে যেতে চান?

প্রসঙ্গত, সম্প্রতি ভাঙা সংসার জোড়া লাগাতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিং। তিক্ততা ভুলে ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান তিনি, এই আবেদন জানিয়েই ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। কিন্তু অভিনেত্রী তো এদিকে নতুন মনের মানুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তাঁর জন্মদিনে সদ্য হিরের আংটি উপহার দিয়েছেন। আবার নিজের পরিবারের সদস্যদের নিয়ে সেই ব্যক্তির জন্মদিন উদযাপনও করেছেন। ঘনিষ্ঠ সূত্রের তরফে এমনটাই খবর মিলেছে। অতঃপর হাবেভাবে অভিনেত্রীর মানসিক অবস্থান স্পষ্ট যে, তিনি আর পুরনো সম্পর্কে ফিরতে চান না। সেই প্রেক্ষিতেই কি এমন ‘হাল ছেড়ে দেওয়া’ পোস্ট?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabantis social media post raises questions among netizens entertainment

Next Story
Dev, Prosenjit: পুজো-ক্রিসমাস জমজমাট! মুক্তি পাচ্ছে দেব-প্রসেনজিতের ছবি, বড় ঘোষণা SVF-এরDev, Srijit mukherji, Kakababur Protyaborton, golondaaj, Bengali movies, tollywood, SVF
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com