বড় খবর

বিজেপিতে যোগ দিতে ৭ কোটি ‘ঘুষ’! কটাক্ষ ‘বাম’ শ্রীলেখার, ‘শাসালেন’ পদ্মের রিমঝিম-রূপা

আইনি পদক্ষেপের হুমকি গেরুয়া শিবিরের রিমঝিম মিত্রর।

sreelekha

“সেল… সেল… তারকাদের বিক্রি আছে, কিন্তু শিল্পীদের নয়!” দিন কয়েক আগেই এই ফেসবুক পোস্টে শোরগোল ফেলেছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এবার একধাপ এগিয়ে আরও বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী। বললেন, “শুনলাম, দলে যোগ দেওয়ার জন্য বিজেপির তরফে এক তারকাকে ৭ কোটি টাকা দেওয়া হয়েছে।” ব্যস, অমনি নেটদুনিয়ায় হইচই পড়ে যায়। বাম ঘেঁষা শ্রীলেখার এমন পোস্টে বেজায় চটে যান পদ্ম শিবিরের দুই সদস্য তথা টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra) এবং রূপা ভট্টাচার্য (Rupa Bhattacharya)। অতঃপর ইন্ডাস্ট্রিতে সিনিয়র-জুনিয়রের তোয়াক্কা না করেই পাল্টা বাক-বিতণ্ডা শুরু হয়ে যায় নেটমাধ্যমে।

শ্রীলেখা বরাবরই স্পষ্টবক্তা। সোজা কথা সোজাসুজি বলতেই ভালবাসেন। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার জন্য টলিউডের কোন তারকাকে ৭ কোটি টাকা ‘ঘুঁষ’ দেওয়া হয়েছে? রিমঝিম মিত্র সেই প্রশ্ন ছুঁড়তেই তিনি পাল্টা পদ্ম শিবিরে সদ্য় যোগ দেওয়া সেই তারকার নাম নেননি। তবে বলেছেন, তথ্যপ্রমাণ-সহযোগেই সেই নাম প্রকাশ্যে আনবেন তিনি। বাকবিতণ্ডা অবশ্য় এখানেই থামেনি। এরপর পাল্টা শ্রীলেখাকে খানিক হুমকির সুর কষিয়েই রিমঝিমের সপাট মন্তব্য, “নাম এবং প্রমাণ অবশ্য়ই বলো, নইলে পার্টি তোমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে।” দমবার পাত্রী নন বামপন্থী অভিনেত্রীও। তিনিও পাল্টা একহাত নিয়ে গেরুয়া শিবিরের উদ্দেশে বিদ্রুপের সুরে বললেন, “যাক জেলেই তো পাঠাবে, কিনতে তো পারেনি আমায় বল?”

নেটদুনিয়ায় শ্রীলেখা-রিমঝিমের কোন্দলের মাঝেই বামপন্থী পরিচালক অনীকের সাফ কথা, “ডিমনিটাইজজ নোট দিয়েছে বোধহয়। এই ব্যবসায়ী দল সম্ভবত দরাদরিতে তেমন একটা খারাপ নয়।” ব্যস, গরম তেলে ফোঁড়ণের মতোই কাজ করে অনীকের মন্তব্য। নেটজনতার গেরুয়া শিবির সমর্থকরা যখন পরিচালকের এমন মন্তব্যে তুলোধোনা করতে ব্যস্ত, তখন ভারতীয় জনতা পার্টির আরেক সদস্য তথা অভিনেত্রী রূপা ভট্টাচার্যও নেমে পড়েন ময়দানে। শ্রীলেখার উদ্দেশে তিনিও বলেন যে, “কাকে টাকা দেওয়া হয়েছে, সেই তারকার নামটা তিনিও জানতে চান।”

একুশের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আগে টলিউড ইন্ডাস্ট্রির তারকারা যেভাবে নিত্যদিন কেউ শিবির বদলাচ্ছেন, ‘এ ফুল, ও ফুল’ করছেন, আবার কেউ বা রাজনীতির ময়দানে ‘শিক্ষানবীশ’ হিসেবে অভিষেক ঘটাচ্ছেন, সেই প্রেক্ষিতে এর আগেই মুখ খুলেছিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা। এভাবে ‘মুড়ি-মুড়কি’র মতো তারকাদের রাজনীতির ময়দানে পদার্পণ করাকে যে তিনি মোটেই ভাল চোখে দেখছেন না, তা স্পষ্ট করে দিয়েছিলেন। তবে এবার সরাসরি গেরুয়া শিবিরের দিকে ঘুষের বিনিময়ে পার্টিতে ঢোকানোর অভিযোগ তুললেন তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreelekha mitra claims bjp paid stars 7 cr to join party

Next Story
করোনায় আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, রয়েছেন আইসোলেশনে, উদ্বিগ্ন ঘনিষ্ঠমহলrituparna sengupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com