scorecardresearch

বড় খবর

‘আমার দামি মদ খাওয়া দেখে কষ্ট পেয়েছে চোরের দল তৃণমূল’, বিস্ফোরক শ্রীলেখা

জন্মদিনেও কুৎসা! ভয়ঙ্কর রেগে গেলেন অভিনেত্রী।

‘আমার দামি মদ খাওয়া দেখে কষ্ট পেয়েছে চোরের দল তৃণমূল’, বিস্ফোরক শ্রীলেখা
জন্মদিনে মদ্যপান করে মারাত্মক ট্রোলড শ্রীলেখা মিত্র! দিলেন মোক্ষম জবাবও

মঙ্গলবারই জীবনের ইনিংসে হাফ সেঞ্চুরি করে ফেলেছেন শ্রীলেখা মিত্র। সোমবার বন্ধুবান্ধবদের নিয়ে রাতপার্টির আয়োজন করেছিলেন। দেদার আড্ডা, নাচ, হইহুল্লোড় আর জমিয়ে খানা-পিনা। তবে জন্মদিনেও কটুক্তির থেকে বাদ পড়েননি অভিনেত্রী। শ্রীলেখার মদ্যপানের ভিডিও ভাইরাল হয়েছে দাবানল গতিতে। সেই সঙ্গেই উড়ে এসেছে কটুক্তি।

নজর এড়ায়নি অভিনেত্রীর। বুধবার সকালেই রণংদেহি মেজাজে সপাটে জবাব ছুঁড়ে দিলেন। কে বা কারা শ্রীলেখার পার্টিতে মদ্যপানের ভিডিও ভাইরাল করেছে? অভিনেত্রী নিজেই সেই উত্তর দিয়েছেন। তাঁর কটাক্ষবাণ তৃণমূলের দিকে। বামপন্থী মনোভাবাপন্ন নায়িকা পান থেকে চুন খসলে, কোনও ইস্যুতেই বিজেপি কিংবা তৃণমূলকে তুলোধনা করতে ছাড়েন না। এবারেও তার অন্যথা হয়নি।

[আরও পড়ুন: ১০০ কোটির লোকসান! ভয়ঙ্কর চাপের মুখে পারিশ্রমিক ফেরাচ্ছেন ‘লাল সিং চাড্ডা’ আমির]

জন্মদিনে টাকিলা শট খাওয়ার ভিডিও দিয়েছিলেন শ্রীলেখা। সেটা দেখেই নেটদুনিয়ার নীতিপুলিশেরা রে-রে করে উঠেছেন। যা দেখেশুনে বেজায় চটেছেন অভিনেত্রী। এরপরই নিন্দুকদের উদ্দেশে তাঁর মন্তব্য, “আমার টাকিলা শটস নেওয়ার ভিডিও ভাইরাল করেছে তৃণমূলের ছানাপোনারা। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খায়। খুব কষ্ট পেয়েছে অআমার দামি মদ খাওয়া দেখে। আহারে! নিজের বাড়িতে নিজের পয়সায় নিজের জন্মদিনে খেয়েছি। বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাইনা। আর ঘোমটার নিচে খেমটা নাচিনা বুঝলি চোরের দল?”

এখানেই অবশ্য থামেননি অভিনেত্রী। শ্রীলেখা পাশাপাশিও এও বলেন যে, “কারও বাবার টাকায় মদ খাইনি। আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তাহলে ভাল। আমার কিছু যায়-আসে না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra lashes out as her drunken video goes viral on birthday