বড় খবর

ভেনিসে ‘সর্বস্ব খুইয়ে’ মাথায় হাত শ্রীলেখার! ঠাঁই হল রাস্তায়, অভিনেত্রীর সঙ্গে কী ঘটেছে

Sreelekha Mitra: এই করোনা আবহে আরটিপিসিআর নেগেটিভ রিপোর্ট ব্যাগে থাকলেই দেশে নামার অনুমতি মিলবে শ্রীলেখাদের।

Vencie, Sreelekha Mitra, Rt-PCR
কেন এই অবস্থা অভিনেত্রীর?

Sreelekha Mitra: Sreelekha Mitra: ভেনিসে সর্বস্ব খুইয়ে রাস্তায় মাথায় হাত দিয়ে বসলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছুটির বিকেলে অভিনেত্রীর ফেসবুকে এই ছবি দেখে উদ্বেগ বাড়ে অনুরাগীদের। যদিও সেই ছবির ক্যাপশন অন্য কথা বলছে। ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল শেষে দেশে ফিরতে শুরু করেছে টিম ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটার কলাকুশলীরা। আদিত্য বিক্রম সেনগুপ্ত এই ছবির পরিচালক। অন্যতম মুখ্য ভূমিকায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।  

আর এই করোনা আবহে আরটিপিসিআর নেগেটিভ রিপোর্ট ব্যাগে থাকলেই দেশে নামার অনুমতি মিলবে শ্রীলেখাদের। সেই উদ্দেশেই করোনা পরীক্ষা করাতে গিয়ে ১১২ ইউরো গরচা গিয়েছে শ্রীলেখার। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ১০ হাজার টাকা। তাই ভেনিসে রাস্তায় বসে শ্রীলেখার বিলাপ, ‘আরটিপিসিআর টেস্ট ১১২ ইউরো অর্থাৎ ১০ হাজার টাকা। তাই মাথায় হাত ভেনিস (না ফেরত) অভিনেত্রীর।‘ সোশাল মিডিয়ায় এহেন ক্যাপশন-সহ শ্রীলেখার ছবি দেখে তাই রবিবার ছুটির বিকেলে কিছুটা বিনোদন পেয়েছে বাঙালি।  

দেখুন সেই ফেসবুক পোস্ট।

এদিকে, গত মাসে দত্তক পোষ্যের মৃত্যু এবং রেড ভলেন্টিয়ার্সকে নিগ্রহ-কান্ডে ফেসবুকে বাম সমর্থকদের একহাত নিয়েছেন শ্রীলেখা মিত্র। অগাস্টের শেষ রবিবারে তিনি সুদূর সুইৎজারল্যান্ড থেকে ফেসবুক লাইভ করেন। সেখানেই বাম সমর্থকদের প্রতি তার বার্তা, ‘আগামিদিনে আমি ভোট সিপিএম-কে দেব। কিন্তু তোমাদের কোন কর্মসূচি, প্রচারে আমি আর থাকবো না।’ তার পরামর্শ, ‘আগে নিজেরা ঠিক হও। তারপর দলকে ঠিক করবে। আগামী দিনে আমাকে কমরেড, লাল সেলাম এসব কিছু বলবে না।’

কুকুর-কান্ডে শ্রীলেখা মিত্রকে একহাত নেওয়া বাম সমর্থকদের ‘হতাশাগ্রস্ত’ বলেও আক্রমণ ছুড়েছেন তিনি। শ্রীলেখার দাবি, ‘যদি ক্ষমতা থাকতো তাহলে কুকুর দত্তক নিতে আকুতি-মিনতি করতাম না। আমি-সহ অন্য পশুপ্রেমী তারকারা এই ধরনের কুকুর দত্তক নিয়ে নিতাম।’ আগামি দিনে পথ কুকুরদের তার এক ফ্ল্যাটে রাখতে তিনি ব্যবস্থা করবেন। এমন দাবিও করেছেন এই অভিনেত্রী।

জুরিখে বসে তিনি বলেন, ‘আমার কোথায় অন্য পশুপ্রেমিরা শশাঙ্ককে মারতে যায়নি। আমি বলেছিলাম হাতের কাছে ওকে পেলে মেরে দিতাম। সত্যি দু-চারটে চড় মারতাম। কারণ ওর অবহেলায় কুকুরটা মারা গিয়েছে।’ শ্রীলেখা মিত্রকে এখন কুকুর মৌলবাদী বলে কটাক্ষ করা হয়। এই বিষয়ে তিনি বলেন, ‘আমার কিছু যায় আসে না। কারণ পথকুকুর আমার সন্তানসম। আমি এদের জন্য জান দিতে পারি,আবার নিতেও পারি।’ ইতিমধ্যে ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে শ্রীলেখার পোশাক নিয়েও নেটদুনিয়া সরগরম। সেই সমালোচনার জবাবও দিয়েছেন অভিনেত্রী। এবারেও ‘বাম মানসিকতা’কে কাঠগড়ায় তুলেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreelekha mitra lost everything during rt pcr test in venice entertainment

Next Story
অক্ষয়ের মায়ের মৃত্যুতে শোকস্তব্ধ মোদী, সাহস জোগালেন অভিনেতাকেAkshay Kumar, PM Modi, Mother Demise
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com