‘এই বেজন্মার বিরুদ্ধে পদক্ষেপ করুন’, নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্টে বিরক্ত শ্রীলেখা

কী বলছেন অভিনেত্রী?

By: December 2, 2020, 1:39:14 PM

ভুয়ো অ্যাকাউন্টের অত্যাচারে তিতিবিরক্ত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তাঁর ছবি ব্যবহার করে জনৈক ব্যক্তি ফেসবুকে একটি প্রোফাইল খুলে বসেছেন, যেখান থেকে মহিলা-পুরুষ নির্বিশেষে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো হচ্ছে। এর আগেও এই ধরণের কান্ড-কারখানা দেখেছেন তিনি, তবে সেসময়ে খুব একটা পাত্তা দেননি! তবে এবার ফের তাঁর নামে এরকম এক ফেক প্রোফাইল দেখে আর চুপ থাকতে পারেননি। সেই ভুয়ো প্রোফাইলের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে সোজা পোস্ট করে একহাত নিয়েছেন ওই ব্যক্তিকে।

শ্রীলেখার বক্তব্য, দেবাশীষ বসু নামে এক ব্যক্তি তাঁর সমস্ত ছবি ব্যবহার করে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছেন। দেদার ফ্রেন্ড রিকোয়েস্ট, চ্যাটও চলছে। গোটা ঘটনা দেখেশুনে হতবাক তিনি। তাই অতঃপর ওই ভুয়ো প্রোফাইলের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে পোস্ট করে একাবারে কড়া ভাষাতেই প্রতিবাদ করেছেন অভিনেত্রী। শ্রীলেখার সাফ কথা, “কেউ প্লিজ এই বেজন্মার বিরুদ্ধে পদক্ষেপ করুন।” যার জেরে ফেসবুক কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাশাপাশি এও জানিয়েছেন যে, তাঁর হয়ে যে অনেকেই এই বিষয়ে প্রতিবাদ জানিয়েছেন, তাতে খুশি তিনি।

প্রসঙ্গত, মাসখানেক আগেই পরিচালক রাজ চক্রবর্তীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে এক ব্যক্তি সিনেমায় অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছিলেন। সব্যসাচী চক্রবর্তী, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও এই একই সমস্যায় পড়তে হয়েছিল। এবার নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্টের শিকার হতে হল শ্রীলেখা মিত্রকে। আর এই খবর তাঁর কানে পৌঁছতেই তড়িঘড়ি নিজের অনুরাগীদের সতর্ক করে দিয়েছেন অভিনেত্রী।

তারকাদের নাম করে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ফেক অ্যাকাউন্ট দেখা যায়। এই ঘটনা নতুন নয়! অনেকেই তারকাদের নাম করে অ্যাকাউন্ট খুলে গল্প জমায় তাঁর ভক্তদের সঙ্গে। এরপর সুযোগ বুঝে ফায়দা লুটতেও ছাড়ে না! আর তারকাদের পক্ষে সবসময় সম্ভবপরও নয় যে তাঁদের নামে এরকম ক’টা করে অ্যাকাউন্ট আছে সোশ্যাল দুনিয়ায়, সেই খবর রাখা!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sreelekha mitra on her fake social media accounts

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X