বড় খবর

বিবেকানন্দের জন্মদিনের ফ্লেক্সে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি! তীব্র ‘শ্লেষ’ শ্রীলেখা মিত্রর

কী বললেন অভিনেত্রী?

sreelekha

স্বামী বিবেকানন্দের জন্মদিনের ফ্লেক্সে অভিষেক ববন্দ্যোপাধ্যায়ের ছবি! ফেসবুকের ভাইরাল ছবি দেখে হতবাক শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। অতঃপর বিদ্রুপ করতেও ছাড়লেন না অভিনেত্রী।

টোটোর পিছনে লাগানো পোস্টার। যা স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষেই তৈরি করা হয়েছে। যাতে লেখা, “স্বামী বিবেকানন্দ-এর ১৫৮-তম জন্ম দিবস উদযাপন।” কিন্তু সেই পোস্টারে মণিষীর মুখ কোথায়? তাঁর পরিবর্তে এ তো রাজনীতিক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া পোস্টারে! দার্জিলিং জেলা কমিটির তৃণমূল যুব কংগ্রেসের তরফ থেকে এই পোস্টারটি তৈরি করা হয়েছে। সুযোগ বুঝে আবার কেউ কেউ ওই টোটোর পিছনে লাগানো পোস্টারকে ফ্রেমবন্দি করতেও ছাড়েননি। ব্যাঙ্গাত্মক বাক্যবাণে কটাক্ষ করে শেয়ারও করেছিলেন ফেসবুকে। মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়ে যায়। নজর এড়ায়নি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। তিনিও ওই ছবি ফেসবুকে শেয়ার করে ঠাট্টা করেছেন।

শ্রীলেখা বরাবরই স্পষ্টভাষী। সোজাসুজি কথা বলতে ভালবাসেন। এক্ষেত্রেও তার অন্যথা হল না। রাজ্যের শাসকদলের এহেন কর্মকাণ্ড নিয়ে বিদ্রুপ করলেন। বিভ্রান্তিমূলক ওই পোস্টারের ছবি শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, “আহা… চোখ, মন আরও যা যা আছে সব জুড়িয়ে গেল দেখে।” ছবিটি তিনি সারণ দত্ত বলে যাঁর সোশ্যাল-ওয়াল থেকে নিয়েছেন তাঁর নামও উল্লেখ করেছেন ওই পোস্টে।

অভিনেত্রীর ফেসবুক ওয়ালে ভাইরাল ওই বিভ্রান্তিমূলক পোস্টার দেখে নেটিজেনরাও কটাক্ষ করতে শুরু করেছেন। কেউ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বিঁধে, ভাইপো নাকি মালপো বলছেন, আবার কেউ বা এই গোটা বিষয়টিকে “আস্ত অশিক্ষার নিদর্শন” হিসেবেও ব্যাখ্যা করেছেন।

প্রসঙ্গত, এর আগেও তৃণমূলের দুই সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানকে বিঁধে মন্তব্য় করেছিলেন শ্রীলেখা। বলেছিলেন, “টিকটক তো বন্ধ হয়ে গেল, এবার সাংসদরা কোথায় মুখ দেখাবেন?” অভিনেত্রীর এমন মন্তব্য দেখে যারপরনাই তখন শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। এবার স্বামী বিবেকানন্দের জন্মদিনে তাঁর নাম করে বিভ্রান্তিমূলক পোস্টার শেয়ার করে ফের কটাক্ষ করলেন টলিউড অভিনেত্রী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreelekha mitra on viral post which shows abhishek banerjees picture instead of swami vivekananda

Next Story
অশ্বত্থামার চরিত্রে ভিকি কৌশল! প্রকাশ্যে সিনেমার পোস্টারvicky-kaushal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com