scorecardresearch

বড় খবর

তৃণমূলের দেবাংশুর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা শ্রীলেখার, অভিনেত্রীর হলটা কি?

দেবাংশু ভট্টাচার্যের জন্য বিশেষ পোস্ট ‘বাম’ শ্রীলেখা মিত্রর।

তৃণমূলের দেবাংশুর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা শ্রীলেখার, অভিনেত্রীর হলটা কি?
শ্রীলেখা মিত্র, দেবাংশু ভট্টাচার্য

দেবাংশু ভট্টাচার্যের সঙ্গে এমনিতেই প্রায় আদায় কাঁচকলায় সম্পর্ক শ্রীলেখা মিত্রর। অভিনেত্রী বরাবরই স্পষ্টবক্তা। বাম মনোভাবাপন্ন নায়িকা বিরোধী দুই শিবির তৃণমূল কিংবা বিজেপি, কোনও দলকেই রেয়াত করে কথা বলেন না! রাজনৈতিক মতামত নিয়ে বেশ সরব শ্রীলেখা। এবার দেবাংশুর পুরনো এক পোস্ট নিয়ে বিদ্রুপ করলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, দেবাংশুকে একাধিকবার ‘দলবদলু’ নেতাদের নিয়ে সরব হতে দেখা গিয়েছে। একুশের বিধানসভা ভোটের প্রাক্কালে তৃণমূলের ডাকসাইটে নেতাদের অনেকেই বিজেপির পতাকা তুলে মোদীমন্ত্রে দীক্ষিত হয়েছিলেন। সেই সময়েই ঘাসফুল শিবিরের যুবনেতা দরাজ কণ্ঠে বলেছিলেন যে, “গদ্দাররা ফিরলে আমি তৃণমূল ভবনের সামনে শুয়ে থাকব।” দেবাংশুর সেই ভবিষ্যদ্বাণী সময়ের সঙ্গে সঙ্গে বেশ খানিকটা মিলেছে। নির্বাচনী ফলপ্রকাশে বিজেপির বিধ্বংসী হারের পর রাজীব বন্দ্যোপাধ্যায়, মুকুল রায় থেকে সব্যসাচী দত্তর মতো অনেকেরই ‘ঘর ওয়াপসি’ হয়েছে। সেই প্রেক্ষিতে কম কটাক্ষ শুনতে হয়নি তৃণমূলের যুবনেতাকে। বাম শিবিরের শতরূপ ঘোষও বিদ্রুপ করেছিলেন। রবিবার অর্জুন সিং যখন তৃণমূলে ফিরলেন, তখন আবারও দেবাংশুর অতীত-পোস্ট ভাইরাল।

উল্লেখ্য, গত উনিশের লোকসভা ভোটের আগেই অর্জুন সিং বিজেপিতে যোগ দিয়েছিলেন। তৃণমূল থেকে বিজেপিতে গিয়ে দলবদলানোর শুরুটা যদিও তাঁর হাত ধরেই হয়েছিল, তবে রবিবার পুরনো ঘরে ফিরলেন অর্জুন। আর সেই প্রেক্ষিতেই দেবাংশুর উনিশ সালের একটি ফেসবুক পোস্ট শেয়ার করলেন শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: Cannes থেকে ফিরেই চরম দুঃসংবাদ! প্রিয়জনের মৃত্যুতে ভেঙে পড়লেন অভিষেক বচ্চন]

সেই পোস্টে লেখা- “যারা পাল্টি মেরেছে, ২০২১-এ মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হওয়ার পর যদি এদের ফেরত নেওয়া হয়, সেদিন থেকে আমি আম আদমি পার্টি বা কংগ্রেসের সমর্থন করব। কিংবা অন্য কোনও সমমনোভাবাপন্ন দলের পাশে দাঁড়াবো। সেদিন আমি গর্বিত বেইমান হব। তৃণমূলের সমর্থক আর থাকব না।” তবে সময়ের সঙ্গে সঙ্গে বিজেপিতে যাওয়া নেতা-মন্ত্রীদের সঙ্গে তৃণমূলের সম্পর্কের ক্ষত সেরেছে। পুরনো শিবিরে ফিরেছেন একে-একে। তাহলে দেবাংশুর প্রতিজ্ঞার কী হল? অনেকেই প্রশ্ন তুলেছেন।

আর সেই প্রেক্ষিতেই দেবাংশ ভট্টাচার্যের পোস্ট শেয়ার করে বামপন্থী শ্রীলেখা লিখলেন- “ঈশ্বর দয়া করে ওঁকে সাহায্য করুন। যাতে ও নিজের প্রতিশ্রুতিটা রাখতে পারে। মঙ্গল হোক। “

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitras cryptic post on tmcs debangshu bhattacharya