বড় খবর

সেক্স নয় এক্সারসাইজেই চেহারার গ্লো বাড়ছে! ফের সোশ্যাল মিডিয়া কাঁপালেন শ্রীলেখা

কী বলছেন অভিনেত্রী?

sreelekha

শ্রীলেখা মিত্র, বরাবরই স্পষ্টভাষী। রেয়াত করেন না কাউকেই। সোজাসাপটা কথা বলাই তার পছন্দের। যার জন্যে অনেকেরই না-পসন্দ তিনি। কিন্তু তাতে বয়েই গেছে অভিনেত্রীর! পোষ্যদের খেয়াল রাখা থেকে গাছ পরিচর্যা করা, যা যা করলে আনন্দ পান, সেসব করেই মন ভাল রাখেন শ্রীলেখা (Sreelekha Mitra)। বাদ যায় না জিম, যোগব্যায়ামও। তা এগুলোই কী শ্রীলেখার চেহারার জেল্লা বাড়ার নেপথ্যে অন্যতম কারণ? কৌতূহল নিজেই পরিষ্কার করে দিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী জানিয়েছেন, সেক্স ছাড়াই গ্লো করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ফের বোমা ফাটিয়ে লিখেছেন, “সেক্সারসাইজ নয় এক্সারসাইজেই গ্লো করছি।” সঙ্গে জুড়ে দিয়েছেন বিনা মেকআপে তাঁর শরীরচর্চার ছবি। অভিনেত্রীর এমন সোজাসাপটা পোস্টে অনেকেই যেমন হতভম্ব হয়েছেন, অনেকেই কিন্তু আবার মজেছেন শ্রীলেখার সৌন্দর্যে। সেইসঙ্গে পোস্টে চড়চড়িয়ে বেড়েছে লাইক, কমেন্টের সংখ্যা।

তা হঠাৎ কেন ‘সেক্সারসাইজ’ মার্কা পোস্ট করলেন শ্রীলেখা? সেই সম্পর্কে এক সংবাদমাধ্যমকে তাঁর সাফ উত্তর, আমাদের দেশে সেক্স নিয়ে এখনও অনেক ট্যাবু রয়েছে। কিন্তু রোজকার জীবনে তো যৌনতারও প্রয়োজন রয়েছে। কারণ, সঙ্গম অবসাদ ঘুচিয়ে শরীরে হ্যাপি হরমোন ক্ষরণের মাত্রা বাড়ায়। তাই যৌনতার পর মানুষ অনেকটাই রিল্যাক্স বোধ করেন। সেই একই উপকার মেলে নিয়মিত শরীরচর্চা করলেও। তাই রোজ নিয়ম করে ঘণ্টাখানেক যোগাভ্যাস করেন শ্রীলেখা মিত্র। আর সেই জন্যই এখনও তাঁর চেহারা ঝলমলে ও সতেজ।

উল্লেখ্য, ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নিয়ে মুখ খুলে অনেকের কাছেই বিরাগভাজন হয়েছিলেন শ্রীলেখা মিত্র। তবে থেমে থাকেননি। তাঁর নিজের যা যা করতে ভাল লাগে, সেসব বহাল রেখেছেন। পথ-ঘাটের সারমেয়দের খাবার খাওয়ানো, বাড়িতে এনে তাঁদের যত্ন করা, স্নান করানো, খেয়াল রাখা সবই করেন। মানুষের সঙ্গে দূরত্ব তৈরি করে সম্ভবত ভালই রয়েছেন অভিনেত্রী। ইতিবাচক চিন্তাভাবনা রাখেন। সামনে গোটা নভেম্বর মাস ধরে একটা ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত থাকবেন তিনি। পুজোর আগে সুন্দরবন অঞ্চলে গিয়ে দুস্থদের ত্রাণ বিলি করেছেন। স্থানীয় ছাত্রছাত্রীদের পড়িয়েছেন। আর সেসব করেই মন ভাল রাখেন তিনি। এবার বোঝা গেল এই ‘গ্লো’-এর রহস্য?

Exercise apart from sexercise gives the natural glow #NoFilter #noedit only #Myreligionoflove

Posted by Sreelekha Mitra on Wednesday, October 28, 2020

Web Title: Sreelekha mitras recent post takes social media platform on fire

Next Story
ধনদেবীর অপমান! বিতর্কের জেরে বাধ্য হয়ে ‘লক্ষ্মীবম্ব’ ছবির নাম বদলালেন অক্ষয়Laxmmi-Bomb
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com