scorecardresearch

বড় খবর

‘শ্রীময়ী-করতে গিয়ে দেখলাম, টোটা অনেক পাল্টে গিয়েছে’

‘শ্রীময়ী’ করতে গিয়ে সেই টোটাই অনেকটা পাল্টে গিয়েছেন বলে মনে হচ্ছে

টোটা রায়চৌধুরীর সঙ্গে তাঁর দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধুত্ব। সেই ‘ইঙ্গিত’-এর সময় থেকে একসঙ্গে কাজ করছেন তাঁরা। ইন্ডাস্ট্রিতে দু’-তিনজন ঘনিষ্ঠ বন্ধুর মধ্যে টোটা যে অন্যতম, সেকথা মানেন তিনি। তবু ‘শ্রীময়ী’ করতে গিয়ে সেই টোটাই অনেকটা পাল্টে গিয়েছেন বলে মনে হচ্ছে অভিনেতা সুদীপ মুখার্জির।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে সুদীপ বলেন, “শ্রীময়ীতে কাজ করতে গিয়ে দেখলাম, টোটা অনেকটা পাল্টে গিয়েছে। আমি ওঁর সঙ্গে অনেক কাল কাজ করেছি”। এরপর তিনি বলেন, “টোটা ঋতুপর্ণ ঘোষের সঙ্গে ‘চোখের বালি-তে অভিনয় করে স্বীকৃতি পেয়েছে। তবু বলব, আমাদের ইন্ডাস্ট্রিতে টোটা অনেকটা আন্ডার রেটেড। কিন্তু এরমধ্যে টোটা বম্বে গিয়ে সুজয় ঘোষের সঙ্গে কাজ করেছে, অন্যান্যদের সঙ্গেও বোধ হয় কাজ করেছে। এরপর এবার কাজ করতে গিয়ে দেখলাম, অভিনেতা টোটা অনেকটা বদলে গিয়েছে। অভিনয়ে একটা অন্য দিক খুলে গিয়েছে, ওঁর অভিনয় আগের থেকে অনেক নিয়ন্ত্রিত হয়েছে। সবমিলিয়ে আমি অভিভূত। তাই ওঁর ফেলুদা দেখার জন্য মুখিয়ে আছি”।

‘শ্রীময়ী’র গোটা ইউনিট একটা দারুণ পরিবার বলেও জানিয়েছেন সুদীপ। তিনি বিশেষভাবে উল্লেখ করেছেন সিরিয়ালের পরিচালক লীনা দেবীর কথাও। সুদীপ বলেন, “লীনাদি’ একেবারে রোজকার জীবন থেকে চরিত্রদের তুলে নিয়ে আসেন। সেই জন্যই ওঁর চরিত্রেরা এতটা জীবন্ত”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreemoyee career abaout tota roychowdhury