বড় খবর

শ্রীময়ী ধারাবাহিকে নতুন চরিত্র, জামিন পাবে কি ডিংকা?

তাদের মুখোমুখি অবশ্যই বর্তমান কাহিনিসূত্রে একটি নতুন প্রান্ত যুক্ত করবে, যা ডিঙ্কাকে ষড়যন্ত্রের হাত থেকে বের করে আনবে।

ইন্দ্রাণী হালদার, টোটা রায় চৌধুরী, সুদীপ মুখোপাধ্যায়, উষসী চক্রবর্তী অভিনীত বাংলা টেলিভিশন ধারাবাহিক ‘শ্রীময়ী’, দর্শকদের মনমুগ্ধ একের পর এক কাহিনির হাত ধরে এগিয়ে নিয়ে গিয়েছে গল্প। সম্প্রতি ডিঙ্কার খুনের মামলায় ঢুকে পড়েছে নতুন দুটি চরিত্র। যাতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা দেবলীনা দত্ত মুখোপাধ্যায় ও সুমন বন্দ্যোপাধ্যায়।

দুজনেই আইনজীবী চরিত্রে অভিনয় করছেন। একজন যখন শ্রীময়ীর পুত্র ডিঙ্কার (সপ্তর্ষি মৌলিক) রক্ষা করছেন, অন্যজন তখন প্রতিদন্ধী করছেন। এখানেই, কাহিনিসূত্রে একটি নতুন প্রান্ত যুক্ত হতে চলেছে ধারাবাহিকে। যা ডিঙ্কাকে ষড়যন্ত্রের হাত থেকে বের করে আনবে। আগামী পর্বে জামিনে ছাড়া পাবেন সপ্তর্ষি।

দেবলীনা ও সুমন খুব জনপ্রিয় অভিনেতা। অল্প বয়সেই কেরিয়ার শুরু করেছিলেন তাঁরা। দেবলীনা অনেক জনপ্রিয় অনুষ্ঠান এবং বাংলা চলচ্চিত্র ধারাবাহিকে অভিনয় করেছেন। অন্যদিকে সুমন (দেবলোক দাশগুপ্তের চরিত্রে অভিনয় করেন) তিনি বাস্তব অভিনয় দক্ষতার জন্য বেশ পরিচিত মুখ। ‘অন্দরমহল’, ‘ফাগুন বাউ’, ‘সন্যাসী রাজা’ এর মতো অনেক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন।’শ্রীময়ী’ বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান। টিআরপি চার্টে প্রথম সারিতেই রয়েছে এই ধারাবাহিক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreemoyee serial indrani halder deblina dutta mukhopadhya

Next Story
পিপিই পরে চলছে কেবিসি ১২, সেট থেকে ছবি পোস্ট করলেন বিগ-বি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com