‘প্রপোজ করার পর আট মাস কথা বলেনি আমার সঙ্গে’

হাওয়া হাওয়াইয়ের প্রেমে তখন হাবুডুবু খাচ্ছেন বনি কাপুর। ওদিকে তখন তিনি বিবাহিত। প্রথম প্রথম প্রেম ছিল ওয়ান সাইডেড, সে কথা বরাবরই স্বীকার করেছেন জাহ্নবী আর খুশীর বাবা।

By:
Edited By: Madhumanti Chatterjee Mumbai  Updated: June 13, 2020, 1:48:00 PM

২০১৮ এর এক ফেব্রুয়ারি রাতে শ্রীদেবীর অকাল প্রয়াণের খবর শোকে মুহ্যমান করে দিয়েছিল গোটা দেশকে। দেখতে দেখতে দু বছর গড়িয়েছে। স্ত্রীয়ের অনুপস্থিতি এখনও কাঁদায় বনি কাপুরকে। এখনও যে কোনও সাক্ষাৎকারে কথা প্রসঙ্গে একটু পর পরই উঠে আসে শ্রীদেবীর নাম। সম্প্রতি অতীতের স্মৃতি খুঁড়ে বনি টেনে এনেছেন এক ঘটনার কথা। আর তাতেই চমকে উঠেছে শ্রীদেবীর অনুরাগীরা। বনি কাপুর তাঁকে ভালোবাসার কথা জানানোর পর আট মাস কোনও কথাই বলেননি শ্রীদেবী।

হাওয়া হাওয়াইয়ের প্রেমে তখন হাবুডুবু খাচ্ছেন বনি কাপুর। ওদিকে তখন তিনি বিবাহিত। প্রথম প্রথম প্রেম ছিল ওয়ান সাইডেড, সে কথা বরাবরই স্বীকার করেছেন জাহ্নবী আর খুশীর বাবা। একবার এক নৈশভোজে বনি কাপুর, কিছু বন্ধু বান্ধবের সঙ্গে জোগ দেওয়ার কথা শ্রীদেবী আর তাঁর মায়ের। শেষ মুহূর্তে মায়ের শরীরটা খারাপ হওয়ায় একাই যেতে হয় তাঁকে। তখনই সুযোগ বুঝে প্রপোজ করে ফেলেন বনি।

রেগে আগুন শ্রীদেবি সেদিন বনিকে স্পষ্ট জানিয়ে দেন এসব কথা আর যেন কখনও তাঁকে বলা না হয়। ব্যাস! তার দীর্ঘ আট মাসের কথা বন্ধ। হীম শীতল বরফ কিন্তু গলেছিল ধীরে ধীরে। জীবনের শেষ দিন পর্যন্ত হাতে হাত রাখাই ছিল দুজনের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sridevi didnt talk to boney kapoor for eight long months after he proposed her

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X