scorecardresearch

বড় খবর

সৃজিতের সঙ্গে ডিভোর্স? মুখ খুললেন মিথিলা

দাম্পত্য নিয়ে কী বলছেন অভিনেত্রী?

সৃজিতের সঙ্গে ডিভোর্স? মুখ খুললেন মিথিলা
সৃজিত-মিথিলা

একজন তাকিয়ে আছেন দূর সমুদ্রের পানে, আরেকজন মন খারাপের গান গাইছেন, সৃজিত-মিথিলার সোশ্যাল মিডিয়া পোস্ট উস্কে দিয়েছে বিতর্ক। সংসারে চিড় ধরেছে দুজনের? কানাঘুষো শোনা যাচ্ছিল এমনই কিছু। তবে তাঁদের তরফে কোনও মন্তব্য কানে আসেনি।

দীর্ঘ সময় ধরে বলিউডে ব্যাস্ত সৃজিত। এদিকে, বিশ্বের নানান জায়গায় ছুটে বেড়াচ্ছেন মিথিলা, আফ্রিকা গিয়েছেন অভিনেত্রী। কিন্তু কী কারণে সংসার ভাঙছে সেই নিয়েও ভেবে ভেবে অস্থির বেশীরভাগ। এবার মুখ খুলেছেন মিথিলা। বছর দুই পার হতে না হতেই বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। কী বলছেন সৃজিত ঘরনী? একরকম রেগে আগুন মিথিলা, কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না তিনি।

মিথিলা বলেন, “আমাদের ডিভোর্সের খবর পুরোপুরিই ভিত্তিহীন। আমার কোনও ধারনাই নেই যে একটা সোশ্যাল মিডিয়া পোস্ট এভাবে ডিভোর্সের জল্পনা শুরু করে দিতে পারে। শুরুতে স্রিজিতের পোস্ট আমি দেখিনি। কিন্তু যখন লোকজন এটা নিয়ে বলতে শুরু করল আমায় কয়েকজন বন্ধু এই বিষয়ে জানান”। ঘটনায় যে বেজায় অবাক হয়েছেন মিথিলা সেও তিনি নিজেও জানিয়েছেন।

আরও পড়ুন [ ছবি চলছে না, ভারতকে ‘হোমোফোবিক’ তকমা আয়ুষ্মানের ]

তাহসানের প্রাক্তন স্ত্রী মিথিলা, সেই নিয়েও জলঘোলা কম হয়নি। কিন্তু এখন মেয়েকে নিয়ে খুব চিন্তিত মিথিলা। বলেন, “আমাদের একটা মেয়ে আছে। ওর উপর প্রভাব পড়বে। বিষয়টা বাড়াবাড়ির দিকে চলে যাচ্ছে। একজন মহিলার মানহানী হচ্ছে”। গত সপ্তাহ থেকেই এই নিয়ে গুঞ্জন। সংসারে অশান্তি শুরু হয়েছে কিনা এই নিয়েও সন্দেহ শুরু করেছিলেন নেটজনতা।

সৃজিতের মন উদাস করা ছবি দেখতেই মাথায় হাত উঠেছিল দর্শকদের। একেই, এতবছর পর ঘর বেঁধেছেন পরিচালক, তারপর আবার দু বছর যেতেই বিচ্ছেদ! যদিও সমস্ত গুজবে জল ঢেলেছেন মিথিলা। দিন দুয়েক আগেই মেয়ে আইরা এবং সৃজিতকে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন তিনি। যাতেই সমস্ত হিসেব পরিস্কার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mithila divorce actress reacted to the gossip