বড় খবর

কাঁটাতারের ওপারে মিথিলা, স্ত্রীর জন্মদিনে ‘ভার্চুয়াল শুভেচ্ছা’ সৃজিতের

স্ত্রীয়ের চির যৌবন কামনা করেছেন তিনি। আর পরিচালকের সেই পোস্টেই মিথিলাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

srijit

করোনা ত্রাসে সন্ত্রস্ত জনজীবন! আর এই মারণভাইরাসের জন্যই আপাতত দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার। ‘মিসেস মুখুজ্জ্যে’ আপাতত পদ্মার ওপারে। আর লকডাউনে এপারে কলকাতায় বসে স্ত্রি-বিরহে দিন কাটছে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee)। কিন্তু ওই ভালবাসা মানে না কোনও কাঁটাতার। ভৌগোলিক সীমানা দূরত্ব তৈরি করলেও মনের টানে সৃজিত-মিথিলা রয়েছেন পরস্পরের কাছাকাছি-ই। অতঃপর স্ত্রী’র জন্মদিন উদযাপন করতে ভার্চুয়াল দুনিয়াই ভরসা পরিচালকের।

২৫মে, আজ মিথিলার জন্মদিন। কিন্তু বর্তমানে তিনি বাংলাদেশে কাজে ব্যস্ত। আর সৃজিত রয়েছেন কলকাতায়। সিনেমা-সিরিজ একগুচ্ছ কাজ নিয়ে তিনিও বেজায় ব্যস্ত রয়েছেন। মেয়ে আইরা বাংলাদেশে থাকলেও আপাতত মায়ের কাছে নয়, বরং সে রয়েছে বাবা তাহসানের কাছে। পরিবারের তিন সদস্য তিন জায়গায়। এমতাবস্থায় এই বিশেষ দিনে মুঠোফোন-ই ভরসা। বিভিন্ন জায়গায় বসে একে-অপরের সঙ্গে যোগাযোগ রাখছেন ভিডিও কলে। ২৪ তারিখ ঘড়ির কাঁটা রাত ১২টা পেরনোর পরই স্ত্রী আর মেয়েকে একসঙ্গে সেই ভার্চুয়াল মাধ্যমেই ধরলেন পরিচালক। আর সেই মুহূর্তের ছবিই সোশ্যাল মাধ্যমে পোস্ট করে মিথিলাকে শুভেচ্ছা জানালেন সৃজিত।

সেই ছবি তোলা হয়েছে মিথিলার দিক থেকে। সেটা পোস্ট করেই ক্যাপশনে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত। স্ত্রীয়ের চির যৌবন কামনা করেছেন তিনি। আর পরিচালকের সেই পোস্টেই মিথিলাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, জন্মদিনের এক দিন আগেই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন বাংলাদেশের খ্যাতনামা অভিনেত্রী তথা সমাজকর্মী রফিয়াৎ রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। যেখানে তাঁকে দেখা গিয়েছে, মেয়ে আইরার সঙ্গে সুইমিং পুলে কোয়ালিটি টাইম কাটাতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srijit mukherjee wishes rafiath rashid mithila on her birthday

Next Story
‘ইয়াস’ মোকাবিলায় ‘অতন্দ্রপ্রহরী’ দেব, ঘাটালবাসীর জন্য ‘বিশেষ বন্দোবস্ত’ সাংসদেরdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com