scorecardresearch

প্রকাশ্যে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর পোস্টার, সৃজিতের ‘ফেলুদা’ সিরিজ নিয়ে উন্মাদনা তুঙ্গে

ট্রেলার কবে মুক্তি পাচ্ছে? জানুন।

প্রকাশ্যে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর পোস্টার, সৃজিতের ‘ফেলুদা’ সিরিজ নিয়ে উন্মাদনা তুঙ্গে

বছরের গোড়াতেই যেমন অনুরাগীদের চমকে দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee), বছরশেষেও ঠিক একইরকম সারপ্রাইজ নিয়ে ফিরলেন পরিচালক। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে নিয়ে এলেন ‘ফেলুদা ফেরত’-এর প্রথম পোস্টার। যেখানে বেশ নিপুণভাবে অ্যানিমেশনে ফুটে উঠেছে ‘ফেলুদা’ টোটা রায় চৌধুরি, ‘জটায়ু’ অনির্বাণ চক্রবর্তী এবং ‘তোপসে’র ভূমিকায় কল্পন মিত্রর অবয়ব। তবে শুধুমাত্র প্রথম সিরিজ ‘ছিন্নমস্তার অভিশাপ’-এরই পোস্টার মুক্তি পেল শনিবার।

‘ছিন্নমস্তার অভিশাপ’ (Chinnamastar Abhishap) এবং ‘যত কান্ড কাঠমান্ডুতে’- গল্প দু’টি নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। এর মধ্যে ‘ফেলুদা ফেরত’-এর প্রথম সিরিজ ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর পোস্টার প্রকাশ্যে এসেছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় প্রথমবার ওয়েব প্ল্যাটফর্মের জন্য কাজ করছেন। শুরুতেই ‘ফেলুদা’। ‘মুখুজ্জে মশাইয়ের’ অনেকদিনের স্বপপূরণ। নেপথ্যে সুরিন্দর ফিল্মসের ওয়েব চ্যানেল আড্ডা টাইমস। বাঙালিরা পাচ্ছেন নতুন ফেলুদাকে। ফেলু মিত্তিরের ভূমিকায় টোটা রায় চৌধুরি (Tota Roy Chowdhury)। তোপসেও একেবারে নতুন মুখ- কল্পন মিত্র। গত বছরের শেষদিনে সৃজিত মুখোপাধ্যায় শেয়ার করেছিলেন ‘ফেলুদা ফেরত’ সিরিজের প্রথম ঝলক। উল্লেখ্য, কাস্টিং নিয়ে তার আগে যাবতীয় শোরগোল হলেও ফার্স্টলুক দেখার পর কিন্তু পরিচালকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। এদিন পোস্টার মুক্তি পাওয়ার পরও তার অন্যথা হয়নি।

‘ফেলুদা ফেরত’ পার্ট-ওয়ানের ট্রেলার মুক্তি পাচ্ছে আগামী ১৬ নভেম্বর। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী তথা খ্যাতনামা প্রযোজক সুরিন্দর ফিল্মসের নিসপাল সিং রানের অফিসে প্রথম এক মিটিংয়ে সৃজিত জানতে পারেন যে তাঁদের ওটিটি প্ল্যাটফর্ম আড্ডাটাইমস-এ ফেলুদা বানানোর তোড়জোড় করছেন নিসপাল। ব্যস, অমনি চাড়া দিয়ে ওঠে সৃজিতের সুপ্ত বাসনা। সঙ্গে সঙ্গে পরিচালকের কাছে ‘ফেলুদা’ নিয়ে এই ওয়েব সিরিজে পরিচালনার ইচ্ছেপ্রকাশ করেন। একে সৃজিতের মতো পরিচালক, আর অন্যদিকে গোয়েন্দা ‘ফেলুদা’র মতো একটা আবেগ, দুরন্ত কিছু যে ঘটতে চলেছে, সেটা বুঝতে আর দেরি করেননি নিসপালও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mukherjees feluda series chinnamastar abhishaps first poster out