বড় খবর

মিথিলা বাংলাদেশে, শ্বশুর হয়ে কে জামাইষষ্ঠীর ভুরিভোজ খাওয়ালেন সৃজিতকে?

টলিউডের এক প্রযোজক-পরিচালকই মিথিলার বাবার ভূমিকা পালন করলেন। কে তিনি?

Srijit Mukherjee

করোনা ত্রাসে সন্ত্রস্ত জনজীবন! আর এই মারণভাইরাসের জন্যই আপাতত দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার। ‘মিসেস মুখুজ্জ্যে’ আপাতত পদ্মার ওপারে। আর লকডাউনে এপারে কলকাতায় বসে স্ত্রি-বিরহে দিন কাটছে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee)। কিন্তু ওই যে ভালবাসা মানে না কোনও কাঁটাতার। ভৌগোলিক সীমানা দূরত্ব তৈরি করলেও মনের টানে সৃজিত-মিথিলা রয়েছেন পরস্পরের কাছাকাছি-ই। বিয়ের পর এবার দ্বিতীয় জামাইষষ্ঠী পরিচালকের। কিন্তু অতিমারী আবহে তো আর বাংলাদেশে গিয়ে জামাই-আদর খাওয়া সম্ভব নয়, তাই অগত্যা সৃজিতের জন্য ভুরিভোজের আয়োজন করলেন টলিউডের খ্যাতানামা পরিচালক-প্রযোজক।

মজার ছলে ষষ্ঠীপালনের সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সৃজিত মুখোপাধ্যায়। জানালেন, এই সময়ে সীমান্ত পারাপার বন্ধ থাকায় গত তিনমাস ধরে মিথিলা-হীন দিন বিরহ চিত্তে দিন কাটাচ্ছেন তিনি। আর সেই প্রেক্ষিতেই জামাইষষ্ঠীর দিন পরিচালকের মুড ঠিক করার দায়িত্ব নিয়েছেন টলিউডের আরেক পরিচালক-প্রযোজক। রসিকতা করে সৃজিত বলেছেন, তিনিই নাকি মিথিলার বাবার ভূমিকা পালন করলেন আজ।

[আরও পড়ুন: ‘নীলামনে’র জমজমাট জামাইষষ্ঠী! ইমনের বাড়িতে কবজি ডুবিয়ে খেলেন নীলাঞ্জন]

তা কে সৃজিতকে জামাইষষ্ঠী খাওয়ালেন? পরিচালকের শেয়ার করা ছবিতে দেখা গেল তাঁকে। তিনি শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়। শুভঙ্কর-ই সৃজিতের জন্য জামাইষষ্ঠীর রকমারি খাবার পাঠিয়েছেন। মেন্যুও এলাহি। কী কী রয়েছে? ফ্রায়েড রাইস, চিকেন-মাটন, শেষপাতে চাটনি, ফিরনি, পাটিসাপটা কী নেই। আর সেই খাবারের সামনে বসেই রফিয়াৎ রশিদ মিথিলার (Rafiath Rashid Mithila) সঙ্গে ভার্চুয়াল আড্ডায় মেতে উঠলেন সৃজিত-শুভঙ্কর। মিথিলাকেও দেখা গেল রসিক মেজাজে। শুভঙ্করের তরফে জামাই আপ্যায়ণ পেয়ে যে সৃজিত বেজায় খুশি, তা ধরা রড়েছে পরিচালকের চোখেমুখে। তাঁর শেয়ার করা মজার পোস্টেও মজেছেন নেটজনতারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srijit mukherjees jamaisashthi celebration received treat from suvonkar banerjee

Next Story
শ্যুটিং শুরুর প্রথম দিনেই ছন্দপতন! ফের বন্ধ টলিপাড়ার ক্যামেরাserial, tollywood, serial, tollywoo shootingd
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com