scorecardresearch

বড়দিনের ‘বড় সারপ্রাইজ’! সিনেমাহলে সৃজিত-প্রসেনজিতের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’

দেখুন নতুন পোস্টার।

বড়দিনের ‘বড় সারপ্রাইজ’! সিনেমাহলে সৃজিত-প্রসেনজিতের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’

করোনা আবহে যখন দেশজুড়ে থিয়েটার-প্রেক্ষাগৃহের দরজা বন্ধ, তখন আগেভাগেই সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) জানিয়ে দিয়েছিলেন যে, “কোনও ওটিটি প্ল্যাটফর্ম নয়, বরং ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটবে সিনেমা হলেই।” কথা রেখেছেন পরিচালক। দুর্গাপুজোর আবহে যখন সিনেমা হলের দুয়ার খুলেছে, ইতিমধ্যেই মুক্তি পেয়েছে একাধিক বাংলা ছবি, ঠিক সেই আবহেই পরিচালক মুখুজ্জ্যে মশাই জানান দিলেন যে, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটতে চলেছে! কীভাবে? প্রকাশ্যে এল সিনেমার অফিশিয়াল পোস্টার। শুধু তাই নয়, বড়দিনে যে বাঙালি সিনেদর্শকরা সুদূর আফ্রিকা-মাসাইমারা থেকে এক রগরগে থ্রিলার ছবি উপহার পেতে চলেছেন, সেই ঘোষণাও করে ফেললেন সৃজিত।

সেই মিশর রহস্য, ইয়েতি অভিযান পেরিয়ে এবার ফের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) নিয়ে পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে চলেছেন তিনি। কাকাবাবু সিরিজের আগের দুটো ছবির দর্শকমনে বেশ সাড়া ফেলে দিয়েছিল। কাজেই এবার তৃতীয় ফ্র্যাঞ্চাইজির ক্ষেত্রেও একইরকম আশাবাদী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আফ্রিকার জঙ্গলে রহস্য উদঘাটন করবেন কাকাবাবু ও তাঁর সঙ্গী সন্তু। লকডাউনের ঠিক আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সন্তু ওরফে আরিয়ান ভৌমিক-সহ গোটা টিম নিয়ে আফ্রিকায় গিয়ে শুটিং সেরে এসেছেন। ওদিকে অনেকদিন ধরেই এই সিনেমার জন্য অপেক্ষা করছেন সিনেদর্শকরা। এবার প্রতীক্ষার অবসান ঘটিয়ে বলেই ফেললেন যে, চলতি বছরেরই বড়দিনে মুক্তি পেতে চলেছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Protyabortan)।

Kakababu

সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি৷ কাকাবাবু এর আগে মিশর ও পাহাড়ে গিয়েছেন। তবে এই প্রথমবার জঙ্গলে যাচ্ছেন। বড়পর্দায় সেই রোমাঞ্চকর অভিজ্ঞতা পেতে এখন থেকেই যে দর্শকরা মুখিয়ে থাকবেন, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mukherjees kakababur protyabortan to release this christmas