scorecardresearch

প্রকাশ্যে সৃজিতের REKKA ওয়েব সিরিজের কাস্টিং, একফ্রেমে অঞ্জন, অনির্বাণ, রাহুল

দর্শকদের জন্য এই ওয়েব সিরিজে রয়েছে আরও চমক। জানুন বিশদে।

প্রকাশ্যে সৃজিতের REKKA ওয়েব সিরিজের কাস্টিং, একফ্রেমে অঞ্জন, অনির্বাণ, রাহুল

মাস খানেক আগেই একগুচ্ছ ওয়েব সিরিজের কথা ঘোষণা করেছে এসভিএফ সংস্থার ওটিটি প্ল্যাটফর্ম হইচই। সেই তালিকায় সৃজিত মুখোপাধ্যায়েরও (Srijit Mukherjee) একটি প্রজেক্ট রয়েছে- ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। বাংলাদেশের লেখক মহম্মদ নাজিম উদ্দিনের খ্যাতনামা উপন্যাস নিয়ে টলিউড পরিচালকের ওয়েব সিরিজ তৈরির ঘোষণায় অনেকেই কৌতূহলী হয়ে উঠেছিলেন। কে বা কারা থাকছেন? তাছাড়া মুখুজ্জ্যেমশাইয়ের হাতে এই ওয়েব সিরিজের ট্রিটমেন্টই বা কী করে হবে?… এধরনের নানা প্রশ্ন উঁকি দিয়েছিল সৃজিত-অনুরাগীদের মনে। এবার অবশেষে দর্শকদের আগ্রহের অবসান ঘটিয়ে প্রকাশ্যে আনা হল ছবির অভিনেতা ও চরিত্রগুলির নাম ও লুক।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ (REKKA) ওয়েব সিরিজে যে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) এবং রাহুল বোস (Rahul Bose) অভিনয় করছেন, সেকথা আগেই কানাঘুষো শোনা গিয়েছিল। তবে বৃহস্পতিবার তাতে সিলমোহর পড়ল। তবে চমক রয়েছে আরও। কারণ, অনির্বাণ ও রাহুলের মতো দুর্ধর্ষ অভিনেতার পাশাপাশি আরও এক হেভিওয়েট অভিনেতাকে দেখা যাবে এই সিরিজে। তিনি অঞ্জন দত্ত (Anjan Dutta)। থাকছেন ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তীও (Anirban Chakraborty)। এছাড়াও এই ওয়েব সিরিজে মুশকান জুবেরীর চরিত্রে অভিনয় করছে বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

 

রাহুল বোসকে দেখা যাবে ‘নিরুপম চন্দা’র চরিত্রে। যিনি কিনা একজন গোয়েন্দা। যিনি এই অখ্যাত রেস্তোরাঁ সম্পর্কিত মামলায় নিখোঁজ ব্যক্তির বিষয়ে তদন্ত করবেন। তবে অনির্বাণ ভট্টচার্যের লুকে চমক রয়েছে। একগাল দাঁড়ি-গোঁফ, পরনে কুর্তা-কামিজ, পায়ে চপ্পল, গায়ে চড়ানো জ্যাকেট.. একনজরে তিনি যে টলিউড অভিনেতা অনির্বাণ, দেখে চেনা দায়!

 

অন্যদিকে অঞ্জন দত্তকে দেখা গেল পুরোদস্তুর সাহেবি পোশাকে। এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। আরেক অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে দেখা গেল পুলিশের পোশাকে। অতঃপর তিনি যে কোন চরিত্রে অভিনয় করছেন এই ওয়েব সিরিজে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mukherjees upcoming web series rabindranath ekhane kokhono khete aseni cast revealed