বড় খবর

‘জয়ের পর একটু বিনয়ী হন’, ভোট পরবর্তী রাজ্যের হিংসা নিয়ে ‘আর্জি’ সৃজিত-আবিরের

“কী ধরনের বিজয় উৎসবযাপন এটা?”, প্রশ্ন ছুঁড়েছেন সৃজিত।

abir

ভোট পরবর্তী বাংলা অশান্ত। রবিবারই নির্বাচনের (West Bengal Assembly Election 2021) ফলপ্রকাশ পেয়েছে। ব্যালটবক্সে সবুজ ঝড়। নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় তৃণমূল (TMC)। অতিমারী পরিস্থিতিতে বিজয় উৎসবে নিষেধাজ্ঞা জারি হলেও এমন হাড্ডাহাড্ডি, চ্যালেঞ্জিং লড়াই জিতে কি শান্ত থাকা যায়! অতঃপর জেলায় জেলায় শাসক শিবিরের কর্মী-সমর্থকদের উদযাপন শুরু হয়েছে। তবে এমন বিধ্বংসী জিতের আমেজের মাঝেই জায়গায় জায়গায় রাজনৈতিক দলের রেষারেষি, খুনের খবর প্রকাশ্যে আসা শুরু করেছে। কোথাও বা আবার জ্বালিয়ে দেওয়া হয়েছে বাম শিবিরের পার্টি অফিসও। ভোট পরবর্তী সেই হিংসা নিয়েই এবার প্রতিবাদ করলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) এবং আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

রাজনৈতিক হিংসার তীব্র নিন্দা করে পরিচালক সৃজিতের মন্তব্য, “সিপিএমের পার্টি অফিস জ্বালিয়ে দেওয়া হচ্ছে। রেড ভলান্টিয়ার্সরা যেখানে দিনরাত এক করে কোভিড যোদ্ধা হিসেবে কাজ করে চলেছেন, তাঁদেরকেও মারধর করা হচ্ছে। বিজেপি কর্মীদের হেনস্তা-খুন করা হচ্ছে। কী ধরনের বিজয় উৎসবযাপন এটা? তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”

অন্যদিকে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের আর্জি, “জয়ের পর একটু বিনয়ী হন দয়া করে। আমার অনুরোধ। এই মুহূর্তে আমাদের একমাত্র লড়াই মারণ ভাইরাসের সঙ্গে।” প্রতিবাদ করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srijit mukherji abir chatterjee protest against poll violence

Next Story
ভোটে জেতার পরই তৃণমূলপ্রার্থী সোহমের পরিবারে ‘চরম দুঃসংবাদ’! ‘আত্মঘাতী’ প্রিয়জনSoham
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com