ফের একবার সৃজিত-সুমনের যুগলবন্দি

এবার সৃজিতের চমক শ্রীচৈতন্য মহাপ্রভু ও নটী বিনোদিনীর জোড়া বায়োপিক। আর এই ছবিতেই মিউজিক করতে চলেছেন সুমন।

By: Kolkata  Updated: Mar 17, 2019, 4:21:38 PM

সৃজিত মুখোপাধ্যায় ও কবীর সুমন, এই নাম দু’টো পরপর আসলে প্রথমেই মনে পড়ে যায় জাতিস্মরের কথা। প্রথমবার সৃজিতের ছবির সঙ্গীত পরিচালনা করেছিলেন সুমন। ফের একবার সেই ‘ডাবল স্ট্রাইকার’। সুমনের জন্মদিনে এই বিশেষ বার্তা নিজেই দিলেন সৃজিত। এবার সৃজিতের চমক শ্রীচৈতন্য মহাপ্রভু ও নটী বিনোদিনীর জোড়া বায়োপিক। আর এই ছবিতেই মিউজিক করতে চলেছেন সুমন। গানওয়ালার জন্মদিনের দিন টুইট করে একথা জানালেন সৃজিত। ২০২০-র প্রথমদিকেই ছবির শুটিং করবেন পরিচালক। ছবির নাম ‘লহ গৌরাঙ্গের নাম রে’।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘জাতিস্মর’ ছবিতে সঙ্গীতের দায়িত্বে ছিলেন সুমন। এছবি সেরা সঙ্গীত পরিচালনার জন্য জাতীয় পুরস্কারও ঝুলিতে পুড়েছিল। তারপরে সৃজিতের কোনও ছবিতে আর সুমনকে পাওয়া যায়নি। আবার তিনি ফিরছনে মহাপ্রভু ও বিনোদিনীর হাত ধরে। তবে আপাতত বেজায় ব্যস্ত সুমন। দেবের প্রযোজনায় অনিকেত চট্টোপাধ্যায়ের ছবি ‘হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী’তেও সঙ্গীত পরিচালনার দায়িত্ব তাঁর কাঁধেই।

খালি বসে নেই সৃজিতও। আপাতত তিনি ‘ভিঞ্চি দা’ নিয়ে ব্যস্ত। সামনে রয়েছে ‘গুমনামী বাবা’ ও ‘কাকাবাবু’ সিরিজের পরের ছবির কাজ। তারমধ্যেই আরও একটা নতুন ছবির কথা ঘোষণা করে দিলেন পরিচালক।

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Lawho Gouranger Naam Re : আবারও সৃজিত-সুমনের যুগলবন্দী

Advertisement