scorecardresearch

একই দিনে মুক্তি পাচ্ছে সৃজিত পরিচালিত ২টো ছবি, বক্সঅফিসে বলিউড বনাম টলিউড!

ফেব্রুয়ারি মাসে একই দিনে রিলিজ করছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘সাব্বাশ মিঠু’।

Kakababur Protyabortan, Shabaash Mithu, Srijit Mukherji, Bollywood, Tollywood, সৃজিত, কাকাবাবুর প্রত্যাবর্তন, সাব্বাশ মিঠু, bengali news today
সৃজিতের কাকাবাবুর প্রত্যাবর্তন, সাবাশ মিঠু রিলিজ করছে একই দিনে

টলিউড-বলিউড মিলিয়ে এখন বেজায় ব্যস্ত সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ‘X=প্রেম’-এর শ্যুট শেষ করে পরিচালক পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে। সেখানে ‘সাবাশ মিঠু’র শুট সেরে এখন হাত দিয়েছেন পঙ্কজ ত্রিপাঠিকে নিয়ে ‘শেরদিল’-এর শ্যুটিংয়ে। ডুয়ার্সের জঙ্গল থেকে দিন কয়েক আগেই ছবি শেয়ার করে জানান দিয়েছিলেন সেকথা। এককথায়, মুখুজ্জ্যেমশাইয়ের হাতে বর্তমানে একের পর এক প্রজেক্ট। আর তার মাঝেই অতিমারী পেরিয়ে সিনেমা রিলিজের হিড়িক পড়েছে। সৃজিত পরিচালিত ছবিগুলোর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। ফ্রেব্রিয়ারি মাসের একই দিনে মুক্তি পাচ্ছে তাঁর দুটি ছবি।

দিন কয়েক আগেই এসভিএফ প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে যে, ফের্বরিয়ারি মাসের ৪ তারিখে বড়পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Protyabortan)ঘটতে চলেছে। আর তার সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আরেক চমক প্রকাশ্যে আনলেন সৃজিত। জানিয়ে দিলেন যে, ওই একই দিনে, অর্থাৎ ফেব্রুয়ারির ৪ তারিখেই মুক্তি পাবে ‘সাবাশ মিঠু’ (Shabaash Mithu)। অতঃপর একই পরিচালকের ভিন্ন ভাষার ছবি মুক্তি পাচ্ছে ফ্রেবুয়ারির প্রথম সপ্তাহে। তাহলে কি, বক্স অফিসে এবার মুখুজ্জ্যেমশাইয়ের পরিচালিত হিন্দি বনাম বাংলা ছবির যুদ্ধ চলবে? সেই উত্তর অবশ্য সময়েই মিলবে।

[আরও পড়ুন: কাজল-নেলপালিশ পরে অপমান! আয়ুষ্মান খুরানার ক্লাস নিলেন তৃতীয় লিঙ্গ মানুষেরা]

আফ্রিকার দুর্ভেদ্য জঙ্গল, হিংস্র জন্তুর ভীড়ে কাকাবাবুর রহস্য উদঘাটনের আশায় সেই কবে থেকেই বুক বেঁধে রয়েছেন দর্শকরা। কবে পর্দায় ফের প্রসেনজিৎ-সৃজিত ম্যাজিক দেখা যাবে? কৌতূহলী ছিলেন তাঁরা। শেষমেশ ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটছে। বিগ বাজেট ছবি। সিংহভাগই শুট হয়েছে আফ্রিকার জঙ্গলে। ভিএফএক্স-এর কাজও চমৎকার। প্রযোজনা সংস্থা এসভিএফের তরফে দাবি করা হয়েছিল, এমন ছবি আগে বাংলায় দেখা যায়নি। তাই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে দর্শকদের মজা মাটি করতে চায়নি। বারবার পিছিয়েছে রিলিজের দিন। এবার শেষমেশ ফেব্রুয়ারি মাসে প্রেক্ষাগৃহে আসছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। মূল চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) আর সন্তুর ভূমিকায় আরিয়ান ভৌমিক। অতঃপর, প্রেমদিবস থুড়ি ভ্যালেন্টাইন ডে’র আগে যে বাঙালি সিনেদর্শকরা সুদূর আফ্রিকা-মাসাইমারা থেকে এক রগরগে থ্রিলার ছবি উপহার পেতে চলেছেন, তা বলাই বাহুল্য।

অন্যদিকে, ভারতীয় মহিলা ক্রিকেট টিমের অধিনায়ক মিতালি রাজের (Mithali Raj) বায়োপিকের দায়িত্বও বর্তেছিল সৃজিতের কাঁধে। রাহুল ঢোলাকিয়া বাদ পড়েছিলেন পরিচালকের আসন থেকে। সেখানে আবার মূল ভূমিকায় তাপসী পান্নু। যে ছবির জন্য অভিনেত্রীকে কম কসরত করতে হয়নি। ঘণ্টার পর ঘণ্টা প্রশিক্ষণ নিয়ে বাইশ গজের খুঁটিনাটি শিখেছেন। বড়পর্দায় যার প্রতিফলন দেখার অপেক্ষায় সিনেদর্শকরা। শুক্রবার সৃজিত জানিয়ে দিলেন যে, ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি মিথিলা রাজ বেশে প্রেক্ষাগৃহে অবতরণ করছেন তাপসী পান্নু (Taapsee Pannu)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mukherji helmed kakababur protyabortan shabaash mithu to realese on same date