সৃজিতের ‘গুমনামী’র যাত্রা শুরু

সুভাষ বোসের অন্তর্ধান রহস্যকেই ঘনীভূত করবে 'গুমনামী'। শুভ মহরৎ হয়ে গেল এই ছবির। শুটিং শুরু হল সৃজিতের বহু কাঙ্খিত ছবির। 

By: Kolkata  Published: May 30, 2019, 6:32:59 PM

কাকাবাবুর আগেই যে গুমনামী কাজে হাত দেবেন সৃজিত একথা জানা ছিল আগেই। শেষমেষ শুটিং শুরু হয়ে গেল এই ছবির। সেই ছবি সোশাল মিডিয়ায় শেয়ারও করেছেন পরিচালক নিজেই। প্রথমে সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবি নিয়ে বিতর্ক থাকলেও তার তোয়াক্কা না করেই কাজ এগিয়ে নিয়ে গিয়েছিলেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে ছবির মুখ্য চরিত্রে।

কলকাতার প্রযোজনা সংস্থা এসভিএফের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। কিন্তু কে এই বাবা? যিনি আবার কিনা গুমনামী। সুভাষ বোসের অন্তর্ধান রহস্যকেই ঘনীভূত করবে এই ছবি। শুভ মহরৎ হয়ে গেল এই ছবির। শুটিং শুরু হল সৃজিতের বহু কাঙ্খিত ছবির।

 

View this post on Instagram

 

May Mahakaal be with us! #Gumnaami #Pujo2019

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

১৯৭০ সাল নাগাদ উত্তরপ্রদেশে আর্বিভাব ঘটে গুমনামী বাবার। অনেকে বলতে শুরু করেন, এই বাবা আসলে নেতাজী সুভাষচন্দ্র বোস। তাঁর সঙ্গে নেতাজীর আদলের মিল পাওয়ার সঙ্গে সঙ্গে অনেকে বলেন, আজাদ হিন্দ ফৌজের কিছু চিঠিপত্রও পাওয়া গিয়েছে তাঁর কাছে। এই রহস্যে মোড়া গুমনামী বাবাকেই পর্দায় আনতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। আর নেতাজীর জন্মদিনেই প্রকাশ্যে এসেছিল ছবির পোস্টার।

‘গুমনামী’-র চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে তিনি আগেই জানিয়েছিলেন, “এই ছবিতে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। যেন স্বপ্ন সত্যি হতে চলেছে।” তিনি আরও জানিয়েছিলেন, একটি প্রতিবেদন পড়ে গুমনামী বাবা নিয়ে ছবি তৈরির কথা ভেবেছিলেন সৃজিত।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Srijit mukherji starts shooting for his new film gumnami107727

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং