scorecardresearch

আরিয়ানের ছবিতে কুপোকাত নেটপাড়া! শাহরুখের প্রশ্ন, ‘এই আমার শার্ট পরেছো কেন?’

বাবার প্রশ্নে পাল্টা দিলেন আরিয়ানও

আরিয়ানের ছবিতে কুপোকাত নেটপাড়া! শাহরুখের প্রশ্ন, ‘এই আমার শার্ট পরেছো কেন?’
শাহরুখ-আরিয়ানের কথোপকথন

সোশ্যাল মিডিয়ায় আগুন তুলেছেন শাহরুখ পুত্র আরিয়ান। যদিও বা সোশ্যাল দুনিয়ায় সেইভাবে সক্রিয় তিনি নন। কিন্তু তারপরেও এক মুহূর্তেই দর্শকের নজরে শ্রেষ্ঠ হয়ে ওঠেন আরিয়ান।

সম্প্রতি নিজের কিছু ছবি পোস্ট করেছেন আরিয়ান। বলাই বাহুল্য, তাঁকে অসাধারণ এবং চার্মিং লাগছে। কিন্তু আরিয়ানের এই ছবি দেখে দর্শকদের সঙ্গে সঙ্গেই অবাক শাহরুখ নিজেও। সোশ্যাল মিডিয়ায় ফোঁড়ন কাটলেন। কী বললেন তিনি ছেলেকে?

শাহরুখ সোজা বললেন, “দেখতে তোমায় খুব সুন্দর লাগছে। আর এটা তো বলতেই হবে, বাবার মধ্যে যা নীরব থাকে ছেলের মধ্যে তা কথা বলে। তবে, একটা কথা! ঐ গ্রে শার্টটা কী আমার?” সঙ্কোচের সঙ্গেই ছেলের কাছে জানতে চাইলেন কিং খান। কিন্তু ছেলেও কম যান না। মজা করতে তিনিও পারেন। সোজা উত্তর দিলেন আরিয়ান, বললেন – তোমার জেনেটিক্স আর তোমার শার্ট, হাহা! বাবার এক্কেবারে কার্বন কপি আরিয়ান সেটাই বুঝিয়ে দিলেন তিনি।

কিন্তু শাহরুখ শুধু একা নন, বরং তাঁর ছবি দেখে অবাক অনেকেই। বোন সুহানা খান, মা গৌরি খান, করিনা কাপুর থেকে করণ জোহর- প্রশংসায় ভরালেন সকলে। এর আগেও তিন ভাইবোন একসঙ্গে ছবি পোস্ট করতেই তাতে কিং খান জানতে চেয়েছিলেন, এই ছবি তাঁর কাছে নেই কেন? এবারও বাবা ছেলের কথোপকথন দেখে আপ্লুত ভক্তরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srk asks aryan did he wear his grey tshirt here is what he reply