scorecardresearch

বড় খবর

‘বাহুবলী থেকে কোটি কোটি টাকা কামিয়ে কিচ্ছু দাওনি..’, করণ জোহরকে ধুয়ে দিলেন রাজামৌলী

‘RRR কোনও বলিউড ছবি নয়, দক্ষিণী সিনেমা..’, ঝাঁঝালো মন্তব্য রাজামৌলীর।

‘বাহুবলী থেকে কোটি কোটি টাকা কামিয়ে কিচ্ছু দাওনি..’, করণ জোহরকে ধুয়ে দিলেন রাজামৌলী
করণ জোহরকে কড়া কথা শোনালেন রাজামৌলী!

বক্সঅফিসে দৌঁড়নোর পর আন্তর্জাতিক সিনেময়দানে একের পর এক পুরস্কার জিতে নিচ্ছে RRR। দক্ষিণী সিনেমার ধারেকাছেও নেই বলিউড! একেই দুই ইন্ডাস্ট্রির মধ্যে সুপ্ত লড়াই। বলিউড বনাম দক্ষিণী সিনে-ইন্ডাস্ট্রির বক্সঅফিস রেস। এবার RRR-এর গগনচুম্বী সাফল্য নিয়ে বড়সড় কথা বলে ফেললেন এসএস রাজামৌলী।

গোল্ডেন গ্লোবস পুরস্কারের পর এবার ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডও জিতে নিয়েছে রাজামৌলীর RRR। যে সিনেমার প্রশংসায় পঞ্চমুখ রীতিমতো হলিউড তারকারাও। যেমন, জেমস ক্যামেরন নিজেই বলেছেন যে, এই সিনেমা ইতিমধ্যেই ২বার দেখে ফেলেছেন তিনি। আন্তর্জাতিক সিনেময়দানে ভারতকে যে গর্বিত করেছেন রাজামৌলী, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে দ্রাবিড়ভূম নিয়ে বেশ গর্বিত পরিচালক। আর এই সাফল্যের কৃতিত্ব অন্য কোনও সিনে-ইন্ডাস্ট্রির সঙ্গে ভাগ করে নিতে চান না। সেই প্রেক্ষিতেই এবার বলিউড নিয়ে ঝাঁঝালো মন্তব্য করলেন দক্ষিণী পরিচালক।

রাজামৌলীর মন্তব্য, “RRR কোনও বলিউড সিনেমা নয়, এটা তেলুগু ছবি, ভারতের দক্ষিণের মাটির। আমি যেখানকার।..” শুধু তাই নয়, এই সিনেমার প্রচারের সময় বলিউড পরিচালক তথা প্রযোজক করণ জোহরকেও ধুয়ে দিয়েছিলেন রাজামৌলী। বাহুবলী দ্য বিগিনিং এবং বাহুবলী ২ দ্য কনক্লুসান এই দুই সিনেমার হিন্দি ভার্সনের প্রেজেন্টার ছিলেন করণ। তবে RRR রিলিজের আগে করণ জোহরকে শত অনুরোধ সত্ত্বেও তাঁকে হিন্দি ভার্সন উপস্থাপন করার দায়িত্ব দেননি রাজামৌলী। কেন?

[আরও পড়ুন: রাজামৌলির কপাল খুলে দিল ‘২৩, সেরা বিদেশি সিনেমা, গানের পুরস্কার পেল RRR]

প্রকাশ্যেই এক অনুষ্ঠানে সোজাসুজি করণ জোহরকে সেকথা জানিয়ে দেন বাহবলী পরিচালক। বলিউড প্রযোজক-পরিচালকের উদ্দেশে রাজামৌলী বলেন, তোমাকে বাহুবলীর প্রেজেন্টার হতে বলেছিলাম আমি। তুমি কোটি কোটি টাকা কামিয়েছ এই সিনেমা দিয়ে। তো যখন কোনও প্রযোজক একটা সিনেমা থেকে এত বিপুল পরিমাণ টাকা আয় করেন, তখন পরিচালকের কিছু একটা পাওয়ার তো আশা রয়েই যায়। আমি অন্তত কোনও উপহার আশা করেছিলাম তোমার কাছ থেকে। আর তুমি কি দিয়েছো, একটা ফোন আর ব্লু টুথ স্পিকার। আর সেই তুমিই কিনা আবার RRR-এর হিন্দি স্বত্ত্ব চাইছিলে! এখানেই অবশ্য থামেননি রাজামৌলী।

দক্ষিণী পরিচালক এও বলেন যে, দেখুন তো জয়ন্তীলাল স্যরকে, RRR সফল হলে উনি আমাকে বান্দ্রায় সমুদ্র সৈকতের সামনে তোমার বাড়ির পাশে একটা ফ্ল্যাট দেবেন বলেছেন। এমনকী আমাকে এই ছবির প্রযোজক ডি ভিভি দানায়া জুবিলি হিলসে ১২ কোটির জায়গাও দেবেন বলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ss rajamouli roasted karan johar regarding baahubali