scorecardresearch

বড় খবর

‘স্কুল-কলেজ উঠিয়ে দিন, ভাইপো ঠিক বলছি তো?’ SSC দুর্নীতিতে ভয়ঙ্কর তোপ শ্রীলেখার

‘অর্পিতাকে খারাপ বলে দায়িত্ব এড়াবেন না’, কড়া বার্তা অভিনেত্রীর।

Sreelekha Mitra, Sreelekha Mitra on Bengal, বাংলা নিয়ে সরব শ্রীলেখা মিত্র, পার্থ অর্পিতা, Partha Chatterjee Arpita Mukherjee, Partha Chatterjee Live updates, বাংলা নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, Sreelekha Mitra slams TMC, দেবাংশু শ্রীলেখা, Sreelekha Debangshu, শ্রীলেখা মিত্র, দেবাংশু ভট্টাচার্য, দেবাংশুকে ব্যঙ্গ শ্রীলেখার, Indian Express Entertainment News, bengali news today
ফের টাকার পাহাড়ের সন্ধান, বিঁধলেন শ্রীলেখা মিত্র

“বামেরা শূন্য তবে জোচ্চর নয়”, মন্তব্য শ্রীলেখা মিত্রর। SSC দুর্নীতি কাণ্ডে একের পর এক চাঞ্চল্যকর তথ্য! টালিগঞ্জ ডায়মন্ড সিটির বিলাসবহুল ফ্ল্যাটে ২১ কোটির পর এবার পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Partha Arpita) বেলঘরিয়ার ফ্ল্যাটেও নোটের পাহাড়ের হদিশ পেয়েছে ইডি। ২৭কোটি ৯০ লক্ষ। যা দেখে চোখ কপালে উঠেছে বঙ্গবাসীর। এবার সেই প্রেক্ষিতেই ফের বিস্ফোরক টলিপাড়ার বাম মনোভাবাপন্ন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

চাকরীপ্রার্থীদের পাশে শ্রীলেখা মিত্র। SSC দুর্নীতি নিয়ে তোলপাড় গোটা বাংলা। শিল্পমন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ নায়িকা অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেপ্তারির পর আরও সরগরম হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি। ইডির ব়্যাডারে মন্ত্রী-ঘনিষ্ঠরাও। কিন্তু দিনরাত অনশন চালিয়ে, বিক্ষোভ প্রদর্শন করে যাঁরা এই আন্দোলনকে এগিয়ে নিয়ে গিয়েছেন, সেই মূল কাণ্ডারিরাই ব্রাত্য হয়ে যাচ্ছেন না তো? এমন উদ্বেগ প্রকাশ করেই শ্রীলেখার মন্তব্য, “দিদি-মোদী সেটিংয়ে মন্ত্রীবাবু তো ছাড় পেয়ে যাবেন, কিন্তু ভুগবে চাকরির জন্য হাহাকার করা ছেলেমেয়েরা।”

[আরও পড়ুন: ‘পার্থর মন্ত্রীত্ব কেড়ে পাপ ধুয়ে যায়নি!’ SSC দুর্নীতিতে মমতাকে মারাত্মক খোঁচা অপর্ণার]

এখানেই অবশ্য থামেননি অভিনেত্রী। শ্রীলেখা এও যোগ করেন যে, “এসব দেখে-শুনে, মজা করে ওই মেয়েটি কতটা খারাপ বলে দায়িত্ব এড়াবেন না। হ্যাঁ বামফ্রন্ট শূন্য ঠিকই, কিন্তু জোচ্চর নয়। পরেরবার মনে রাখবেন।”

[আরও পড়ুন: ‘ছিঃ! বঙ্গভূষণ-মহানায়ক, এদিকে ২০ কোটি’, SSC দুর্নীতিতে ভয়ঙ্কর তোপ ঋদ্ধি-জিতুর]

উল্লেখ্য, গতকাল রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও চাকরিপ্রার্থীদের হয়ে আওয়াজ তুলেছিলেন। অভিনেতা বলেন, “মন্ত্রী কিংবা তাঁর প্রেমিকাকে নিয়ে অত মাথাব্যথা নেই। যে মানুষগুলো ৫০০ দিন ধরে আন্দোলন করেছে, তাঁদের পরিস্থিতির কি কোনও হেরফের হল?” অন্যদিকে টলিপাড়ার আরেক পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও ফেসবুক পোস্টে প্রতিবাদ করে লেখেন, “১১ বছর ধরে খিল্লি হয়েছে, এবার বদল চাই।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ssc scam more cash recoverd sreelekha mitra slams partha