scorecardresearch

আসানসোলের এগারায় সায়নী ঘোষকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান! অভিযোগ ‘বিজেপির বিরুদ্ধে’

তৃণমূলের তারকাপ্রার্থী মন্দিরে ঢুকতেই বিক্ষোভ বাঁধে। গোটা মন্দির ধোয়া হয় গোবরজল দিয়ে।

saayoni ghosh

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ‘তৃণমূলের (TMC) তুরুপের তাস’ সায়নী ঘোষ (Saayoni Ghosh)। এই মুহূর্তে নিজস্ব কেন্দ্রেই রয়েছেন তিনি। খাওয়া-নাওয়া ভুলে নেমেছেন ভোট (West Bengal Assembly Election 2021) প্রচারে। দিন কয়েকের মধ্যেই আসানসোলবাসীদের কাছ থেকে ভাল সাড়া পেয়ে অভিভূত তিনি। তবে তাল কাটল বুধবার সন্ধেবেলা। এদিন আসানসোল দক্ষিণের পুরনো ও নতুন এগারা এলাকায় প্রচারে বেরিয়েছিলেন তৃণমূলের তারকা প্রার্থী। স্থানীয় একটি মন্দিরে পুজো দিতে ঢুকলেই ঘটে বিপত্তি। হঠাৎই কয়েকজন স্থানীয় বাসিন্দা সায়নীকে দেখে গো ব্যাক স্লোগান তোলেন। শুধু তাই নয়, বিক্ষোভ দেখাতেও শুরু করেন।

এলাকার তৃণমূল কর্মী-সমর্থকরা এই ঘটনার জন্য আঙুল তুলেছেন বিরোধী শিবিরের বিরুদ্ধে। তাঁদের দাবি, বিজেপি (BJP) কর্মীরাই এই ঘটনা ঘটিয়েছে। এদিন রানিগঞ্জের এগারা গ্রামে প্রচারের ফাঁকে যখন স্থানীয় একটি মন্দিরে পুজো দিতে ঢোকেন সায়নী, তখন মন্দিরের বাইরে জড়ো হয়ে তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীদের একাংশ। শুধু তাই নয়, তৃণমূলের তারকাপ্রার্থী বেরিয়ে গেলে গোটা মন্দির চত্বর গোবরজল দিয়ে ধোয়া হয় বলেও জানা গিয়েছে। বিক্ষোভ দেখানো জনতাদের অভিযোগ, সায়নী ঘোষ শিবলিঙ্গকে অপমান করেছেন, তাই তার কোনও অধিকার নেই মন্দিরে প্রবেশ করে পুজো দেওয়ার।

দিন কয়েক আগেই অবশ্য বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান নিয়ে সায়নী ঘোষের প্রচার মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বাঁধিয়েছিল বিজেপি। এবার এগারা গ্রামে ‘গো ব্যাক’ স্লোগান উঠল অভিনেত্রীকে কেন্দ্র করে। তবে তৃণমূলের তারকা প্রার্থী অবশ্য এই ঘটনাকে আমল দিতে নারাজ। সায়নীর কথায়, “বিজেপির লোকেরা যা করার, করেছে। ৪ জন যদি গো-ব্যাক স্লোগান দেয়, তাহলে ৪ হাজার ওয়েলকাম স্লোগানও আছে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Stage protest against saayoni ghosh in asansol