scorecardresearch

বড় খবর

এবার কলকাতায় শো করবেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি, শুরু টিকিট বুকিং

শো নিয়ে বেজায় আগ্রহী ফারুকি, নিজেই জানালেন সুখবর

এবার কলকাতায় শো করবেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি, শুরু টিকিট বুকিং
মুনাওয়ার ফারুকি

মাস দুয়েকের ব্যবধানেই কেল্লাফতে! স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি ( Munawar Faruqui ) ফের নিজেকে পেশ করতে চলেছেন রঙ্গমঞ্চে। এবার গন্তব্য শহর কলকাতা, আর সোশ্যাল মিডিয়ায় সুখবর আসার পর থেকেই তার অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে! 

আগামী ১৬ ই জানুয়ারি সমস্ত বাধা বিপত্তি পেরিয়েই প্রাণের শহর কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে তার কমেডি প্রোগ্রাম। এখনও ভেনু সম্পর্কে জানানো হয়নি বটে তবে শীঘ্রই তার ঘোষণা করা হবে। কমেডি অভিনয় হিসেবে দর্শকদের সামনে উপস্থাপন করবেন ধান্ধ ( Dhandho )। অনুষ্ঠানের টিকিট বুকিং লিংক শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম বায়ো তে। 

খবর ছড়ানোর পর থেকেই টিকিট পাওয়া যেন ধরা ছোঁয়ার বাইরে। যে যত তাড়াতাড়ি পারছেন বুকিং সেরে ফেলছেন। বিগত কয়েক মাসে তার কম করে ১২ টি অনুষ্ঠান বন্ধ করা হয়, তাতেই বেজায় ভেঙে পড়েছিলেন ফারুকি। বিরক্ত এবং ক্ষুব্ধ হয়েই জানিয়েছিলেন স্ট্যান্ড আপ কমেডি থেকে বিদায় নিতে চান তিনি। বেঙ্গালুরুর শো থেকেই সূত্রপাত হয় সম্পূর্ণ বিষয়টির, যদিও মুনাওয়ার জানিয়েছিলেন সেই শো তে কম করে ৬০০ টি টিকিট বিক্রি হয়। তবে ভাঙচুরের হুমকি পাওয়ার পরেই শো বাতিল করতে বাধ্য হয়েছিলেন কর্তৃপক্ষ। কষ্টের সঙ্গেই জানিয়েছিলেন এই শো থেকে প্রাপ্ত টাকা প্রয়াত কণ্নর সুপারস্টার পুনীত রাজকুমারের অনুমোদিত একটি সংস্থাকে দান করার কথাও ছিল, তবে সেটি সম্পূর্ণ না হওয়াতেই মন থেকে ভেঙ্গে পড়েছিলেন তিনি। 

প্রসঙ্গত, বছরের প্রথমদিকেই তার বিরুদ্ধে হিন্দু ধর্ম এবং ভাবাবেগকে আঘাত করার কারণে FIR করা হয়। যার প্রেক্ষিতেই একেরপরএক শো বন্ধ হতে থাকে। তবে এবার নতুন করেই ফর্মে ফিরছেন তিনি – আর এটাই তার প্রথম প্রহর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Stand up comedian munawar faruqui will perform in kolkata