স্টার জলসা-র পর্দায় ফিরছে যিশু সেনগুপ্তের ‘মহাপ্রভু’, আগামী সপ্তাহেই

যিশু সেনগুপ্তের জীবনের সবচেয়ে বড় টার্নিং পয়েন্ট ছিল 'মহাপ্রভু'। বাংলা টেলিভিশনের দর্শককে এই ধারাবাহিকটি আবারও উপহার দিতে চলেছে স্টার জলসা।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: May 16, 2020, 08:14:17 AM

প্রায় ২৫ বছর পুরনো একটি ধারাবাহিক দর্শক এখনও বার বার দেখতে চান। বাংলা টেলিভিশনের ইতিহাসে যিশু সেনগুপ্ত অভিনীত ‘মহাপ্রভু’ হল এমন একটি ধারাবাহিক যা অবিস্মরণীয়। স্টার জলসা-র পর্দায় আবারও দেখা যাবে সেই ধারাবাহিক ১৮ মে থেকে। সম্প্রচার শুরুর আগে সেই ধারাবাহিকের নানা কথা, নানা মুহূর্ত নিয়ে আসছেন যিশু সেনগুপ্ত স্টার জলসা-র পর্দায়।

কয়েকদিন আগেই ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-য় ফিরে দেখেছিলাম আমরা সেই ৭টি ক্লাসিক বাংলা ধারাবাহিক, যা আবার দেখা গেলে সত্যিই মন্দ হয় না। ওই প্রতিবেদনে অবশ্যই বিশেষভাবে উল্লেখ ছিল ‘মহাপ্রভু’ ধারাবাহিকের। দেবাংশু সেনগুপ্ত পরিচালিত এই ধারাবাহিকটি সেই সময়ে সীমিত বাজেটের মধ্যেই পিরিয়ড ধারাবাহিক নির্মাণে একটি মাইলস্টোন তৈরি করে।

আরও পড়ুন: উত্তমকুমারের নায়িকা আর সত্যজিতের ছবিতে অভিনয়, জীবনের এই দুই অপূর্ণ ইচ্ছে

সেই ধারাবাহিকটি আবারও দর্শকদের উপহার দিতে চলেছে স্টার জলসা। যিশু সেনগুপ্তের জীবনের সবচেয়ে বড় টার্নিং পয়েন্ট ছিল ‘মহাপ্রভু’। এই চরিত্রটির জন্য তিনি প্রচুর পরিশ্রম করেছেন। কখনও আবার তাঁর মনে হয়েছে যে তিনি পারবেন না। ”অনেক সময় লুকিয়ে কাঁদতাম, ভাবতাম অভিনয় আমার জন্য নয়”, সম্প্রতি স্টার জলসা থেকে প্রকাশিত একটি ভিডিও প্রোমো-তে অভিনেতা ফিরে দেখেছেন পুরনো সময়কে।

এই ধারাবাহিকটি ছিল দূরদর্শন প্রযোজনা। সম্প্রতি দূরদর্শনের থেকে ধারাবাহিকের স্বত্ব কিনেছে স্টার জলসা। আগামী ১৮ মে থেকে শুরু হতে চলেছে সম্প্রচার। সোম থেকে শুক্র রাত ৯টার স্লটে দেখা যাবে এই ধারাবাহিক। রিপিট টেলিকাস্ট দেখা যাবে পরের দিন সকাল ৯টায়। দেখে নিতে পারেন প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

 

এছাড়াও ‘মহাপ্রভু’ ধারাবাহিকের নেপথ্য কাহিনি নিয়ে আসছে স্টার জলসা-র বিশেষ অনুষ্ঠান আগামী ১৭ মে, রাত ৮টায়। সম্প্রচার শুরু হওয়ার আগে এই ধারাবাহিকের নস্টালজিক মুহূর্তগুলি নিয়ে কথা বলবেন যিশু সেনগুপ্ত। ধারাবাহিকের শুটিংয়ের নানা গল্প শোনাবেন অভিনেতা। দূরদর্শনের ক্লাসিক কোনও ধারাবাহিক, কোনও প্রাইভেট বিনোদন চ্যানেলে ফিরে আসা নিঃসন্দেহে একটি নজিরবিহীন ঘটনা, দর্শকের জন্যেও এবং বাংলা টেলিভিশনের ইতিহাসেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Star jalsha buys jisshu sengupta bengali series mahaprabhu rights from doordarshan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং