বড় খবর

‘মোহর’-এর আরও একটি নতুন পর্ব! লকডাউনে তৈরি লকডাউন এপিসোড

Star Jalsha Mohor: লকডাউনে কলেজ বন্ধ তাই অন্য রকম ভাবে পালন করা হবে এবছর কলেজের রবীন্দ্রজয়ন্তী। শঙ্খদীপ চায় মোহর এই অনুষ্ঠানে পারফর্ম করুক।

Star Jalsha presents another new episode of Mohor amid lockdown
ছবি সৌজন্য: স্টার জলসা

সম্প্রতি দর্শক দেখেছেন ‘মোহর’-এর বিশেষ নতুন পর্ব। এবার সেই পর্বে দেখানো ঘটনার পরের অংশটি নিয়ে আসছে আরও একটি নতুন এপিসোড। শঙ্খদীপ ও মোহর-এর গল্পের এই নতুন এপিসোডগুলি সম্পূর্ণ ভাবে লকডাউনে বসে অভিনেতা-অভিনেত্রীদের নিজস্ব মোবাইল ক্যামেরায় শুট করা।

‘মোহর’ ধারাবাহিকের গল্পে শঙ্খদীপ (প্রতীক সেন) ও মোহর (সোনামণি সাহা) দুজনেই দুজনকে পছন্দ করে কিন্তু এখনও প্রেমের সম্পর্ক দানা বাঁধেনি। শঙ্খদীপ বরং মনে মনে অনেকটাই এগিয়ে গিয়েছে মোহরকে নিয়ে তার ভাবনায়। সেকথা মোহর জানলেও এখনও সরাসরি প্রেমের অঙ্গীকার করেনি কেউই। লকডাউনে কলেজ বন্ধ তাই অন্য রকম ভাবে পালন করা হবে এবছর কলেজের রবীন্দ্রজয়ন্তী।

আরও পড়ুন: স্বামীর সঙ্গে কীভাবে দেখা হয়েছিল, জানালেন ‘রামায়ণ’-এর সীতা

শঙ্খদীপ চায় মোহর এই অনুষ্ঠানে পারফর্ম করুক। কিন্তু মোহর সে কথা জানে না। শঙ্খদীপ অনেক চেষ্টা করে মোহরের নামটি পারফরমারদের তালিকায় যুক্ত করে। কিন্তু তার দুই বোন ময়ূরী ও দিয়া মোহরকে পছন্দ করে না। তারা চেষ্টা করে কীভাবে এই সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমেই মোহর ও শঙ্খদীপের মধ্যে হৃদ্যতা নষ্ট করা যায়। কিন্তু শেষ পর্যন্ত কি কলেজের রবীন্দ্রজয়ন্তীতে মোহর গান গাইবে?

শেষ পর্যন্ত কী ঘটে সেই রবীন্দ্রজয়ন্তীর অনুষ্ঠানে সেই নিয়েই থাকবে গল্প। এক ঘণ্টার এই বিশেষ এপিসোডটির সম্প্রচার হবে ৩ জুন রাত ৮টায়। স্টার জলসা বিগত এক মাসে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকের বিশেষ এপিসোড নিয়ে এসেছে। তার মধ্যে রয়েছে ‘কে আপন কে পর’, ‘শ্রীময়ী’ এবং ‘চুনি পান্না’।

সাম্প্রতিক ঘোষণার পরে সম্ভবত এই মাস থেকেই শুরু হবে এরাজ্যে সিরিয়াল ও সিনেমার নিয়মিত শুটিং। তাই আর খুব বেশিদিন নিয়মিত এপিসোডের জন্য অপেক্ষা করতে হবে না দর্শককে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star jalsha presents another new episode of mohor amid lockdown

Next Story
ফের করোনায় আক্রান্ত টেলিভিশন তারকা, কোভিড মিলল পরিবারের দেহেও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com