লকডাউনের জের! স্টার জলসার সন্ধ্যার স্লটগুলিতে পরিবর্তন

দীর্ঘদিন শুটিং বন্ধ তাই সব ধারাবাহিকের নতুন এপিসোড সম্প্রচার করা সম্ভব হচ্ছে না। ফ্রেশ এপিসোড কোন ধারাবাহিকের কখন দেখা যাবে, এক নজরে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 26, 2020, 04:39:43 PM

সেই ১৯ মার্চ থেকে শুটিং বন্ধ টেলিপাড়ায়। করোনা লকডাউনের জেরে ডেইলি সোপগুলির এপিসোড ব্যাঙ্কিংয়ে অত্যন্ত টান পড়েছে। ১৮ মার্চ প্রায় ২৪ ঘণ্টা শুটিং করে যতটা সম্ভব রাশ জমা করেছিল সব ধারাবাহিকের ইউনিট। সেখান থেকেই কোনওমতে এডিট করে তৈরি করা হচ্ছে ধারাবাহিকের ফ্রেশ এপিসোড। কিন্তু সব ধারাবাহিকের ক্ষেত্রে তা সম্ভব হয়নি, তাই স্টার জলসা তার বিকেল-সন্ধ্যার স্লটগুলিতে কিছু পরিবর্তন এনেছে।

সম্প্রতি চ্যানেলের ঘোষণা অনুযায়ী চলতি সপ্তাহে বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত সব স্লটেই দেখা যাবে অরিজিনাল এপিসোড অর্থাৎ ধারাবাহিকের নতুন এপিসোড। কিন্তু যে স্লটে যে ধারাবাহিক চলত, সেই স্লটে সেই ধারাবাহিকই দেখতে পাবেন তা নয়।

আরও পড়ুন: লকডাউন! মেয়েকে নিয়ে সুদীপ্তা চক্রবর্তীর দিনযাপন

যে যে ধারাবাহিক বা রিয়্যালিটি শোয়ের অরিজিনাল এপিসোড দেখা যাবে সেগুলি হল–

‘সাঁঝের বাতি’, ‘ধ্রুবতারা’, ‘শ্রীময়ী’, ‘কে আপন কে পর’, ‘মোহর’, ‘কপালকুণ্ডলা’, ‘মহাপীঠ তারাপীঠ’ ও ‘ইরাবতীর চুপকথা’। যেগুলির নতুন এপিসোড দেখা যাবে না সেগুলি হল ‘এখানে আকাশ নীল’, ‘প্রথমা কাদম্বিনী’ ও ‘চুনি পান্না’। নতুন যে দুটি রিয়্যালিটি শো শুরু হয়েছে, সেই দুটিরই অরিজিনাল এপিসোড দেখা যাবে তবে নতুন সময়ে।

বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত স্টার জলসা-র অনুষ্ঠানসূচি দাঁড়াচ্ছে এই রকম–

৫.৩০– রান্নাবান্না

৬.০০– সাঁঝের বাতি

৬.৩০– ধ্রুবতারা

৭.০০– শ্রীময়ী

৭.৩০– কে আপন কে পর

৮.০০– মোহর

৮.৩০– কপালকুণ্ডলা

৯.০০– সুপারস্টার পরিবার

১০.০০– মহাপীঠ তারাপীঠ

১০.৩০– ইরাবতীর চুপকথা

মোটামুটি পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত এখন এটাই হল স্টার জলসা-র বিকেলের বিনোদনের সূচি। আর বাকি স্লটগুলিতে যেমন থাকবে এই ধারাবাহিকের রিপিট টেলিকাস্ট, তেমনই অন্য ধারাবাহিকের কিছু পুরনো এপিসোডের রিক্যাপও থাকতে পারে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Star jalsha reshuffles telecast schedules of serials with fresh episodes during lockdown period

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X