বড় খবর

সত্যিই কি সার্থককে মেরে ফেলবে জবা, নতুন বছরে নতুন মোড়

Ke Apon Ke Por: ‘কে আপন কে পর’ ধারাবাহিকের গল্প খুবই অপ্রত্যাশিত একটি মোড় নিতে চলেছে নতুন বছরের শুরুতেই। জবার সামনে এবার কঠিন পরীক্ষা।

Star Jalsha serial Ke Apon Ke Por new twist Joba Sarthak
'কে আপন কে পর'-এ জবা ও সার্থক। ছবি প্রোমো থেকে
স্টার জলসার ধারাবাহিকে ‘কে আপন কে পর’-এ সম্প্রতি নানা ধরনের ঘটনার ঘনঘটা দেখেছেন দর্শক। জবা-পরমের বাড়িতে কিছুদিন আগেই হানা দিয়েছে একদল দুষ্কৃতি। পুরো পরিবারটিকেই হোস্টেজ হিসেবে রেখেছে তারা। কারণ বিচারপতি জবা সেনগুপ্তের বিচারাধীন একটি কেস। ওই কেসের রায়ের উপরেই নির্ভর করছে জবার পরিবার দুষ্কৃতিদের হাত থেকে মুক্তি পাবে কি না।

এমনিতেই বেশ টানটান উত্তেজনা রয়েছে ধারাবাহিকের গল্পে। মধুচক্র, ভাগাড়ের মাংস ইত্যাদি সব মিলিয়ে-মিশিয়ে রয়েছে জবার বিচারাধীন ওই কেসটিতে। কিন্তু আগামী সপ্তাহে আরও বড় একটি ঘটনা ঘটতে চলেছে। সম্প্রতি স্টার জলসা থেকে প্রকাশিত একটি প্রোমো থেকে এমন ইঙ্গিত পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: টেলিপাড়ার ক্রিসমাস ২০১৯, এক ঝলকে

প্রোমো-তে দেখা গিয়েছে যে জবা বন্দুক তাক করে রয়েছে তার ছেলে সার্থকের দিকে। জবাকে বরাবরই ন্যায়ের প্রতিমূর্তি হিসেবে দেখানো হয়েছে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে। প্রথমত, বাড়ির কাজের মেয়ে থেকে হাইকোর্টের বিচারপতি হয়ে ওঠা, এই ব্যাপারটি ধারাবাহিকের ও জবার জনপ্রিয়তার কারণ। দ্বিতীয়ত, জবা মানেই একজন খাঁটি আদর্শ চরিত্র, আদর্শ নারী যে ন্যায়ের পথ থেকে কখনও বিচ্যুত নয়।

এখন ন্যায়ের পক্ষে থাকতে একটা মানুষ কতদূর যেতে পারে? তার স্বামী, পুত্র-কন্যাকেও কি চরম শাস্তি দিতে পারে সে? এই প্রশ্ন উঠতেই পারে। আগামী সপ্তাহে তেমনই একটি চরম ধর্মসংকটে ফেলা হবে জবা-কে। যেখানে তার নিজের ছেলে সার্থকই দাঁড়াবে কাঠগড়ায়। দেখে নিতে পারেন সেই প্রোমোটি–

সত্যিই জবা কোনও জঘন্য অপরাধের শাস্তি হিসেবে সার্থককে চরম শাস্তি দেবে কি না তা জানার জন্য আরও সপ্তাহখানেক কৌতূহল দমন করে অপেক্ষা করতে হবে দর্শককে। কারণ আগামী ৬ জানুয়ারি, সোমবার আসছে ‘কে আপন কে পর’-এর সেই বিশেষ এপিসোডটি। আর ঠিক কোন জঘন্য অপরাধ করেছে সার্থক, সেটাও জানা যাবে ওই সপ্তাহে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star jalsha serial ke apon ke por new twist joba sarthak

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com