লকডাউনে ফিরছে ‘বোঝেনা সে বোঝেনা’! আবারও অরণ্য-পাখির গল্প টেলিপর্দায়

Bojhena Se Bojhena Serial: যশ-মধুমিতার জুটি আবারও প্রতিদিন সন্ধ্যায় আসতে চলেছে টেলিপর্দায়। সম্প্রচার শুরু হবে ২৮ মার্চ থেকে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 29, 2020, 08:26:43 AM

স্টার জলসা-য় ফিরছে চ্যানেলের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির একটি ‘বোঝেনা সে বোঝেনা’। লকডাউনের এই সময়ে টেলিদর্শককে সম্ভবত স্টার জলসা-র উপহার। যশ-মধুমিতার জুটি আবারও প্রতিদিন সন্ধ্যায় আসতে চলেছে টেলিপর্দায়। সম্প্রচার শুরু হবে ২৮ মার্চ থেকে।

চ্যানেলের আরও একটি জনপ্রিয় ধারাবাহিকেরও পুনঃসম্প্রচার শুরু হবে ওইদিন থেকে– সংসার সুখের হয় রমণীর গুণে। এই দুটি ধারাবাহিকই এসভিএফ প্রযোজনা এবং দুটিই অসম্ভব জনপ্রিয়।

আরও পড়ুন: লকডাউনে যে সব পুরনো টিভি সিরিজ না দেখলেই নয়

লকডাউন চলাকালীন বহু চলতি ধারাবাহিকেরই এপিসোড ব্যাঙ্কিং শেষ। দর্শককে এবার পুনঃসম্প্রচার দেখতে হবে ‘শ্রীময়ী’-সহ বেশ কিছু ধারাবাহিকের। সেই জায়গায় দাঁড়িয়ে পুরনো জনপ্রিয় ধারাবাহিক যদি আবারও প্রতিদিন দেখতে পাওয়া যায়, তবে তা দর্শকের কাছে সুখবর নিঃসন্দেহে।

Star Jalsha to retelecast Bojhena Se Bojhena and other old hit daily soaps ফিরছে পুরনো ধারাবাহিক, পুরনো ম্যাজিক

২০১৩ সালের নভেম্বরে শুরু হয় ‘বোঝেনা সে বোঝেনা’-র সম্প্রচার আর শেষ হয় ২০১৬-র জুন মাসে। যশ ও মধুমিতা জুটির এই ধারাবাহিক বাংলা টেলিজগতে আলোড়ন তৈরি করেছিল তো বটেই, অরণ্য ও পাখি এতটাই জনপ্রিয় হয় যে অরণ্য ও পাখি-ফ্যাশন নামে পোশাক বিক্রি শুরু হয় স্থানীয় বাজারগুলিতে।

‘সংসার সুখের হয় রমণীর গুণে’, এখনও পর্যন্ত বাংলা টেলিভিশনের সেরা পারিবারিক কমেডি ধারাবাহিকগুলির মধ্যে একটি যার সম্প্রচার শুরু হয় ২০১২ সালে। বিজয়লক্ষ্মী ও শুকদেবের জুটিও দর্শকদের খুবই পছন্দের ছিল।

এই দুটি ধারাবাহিকই দেখা যাবে ২৮ মার্চ থেকে স্টার জলসায়। বিকেল ৫.৩০ থেকে ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ এবং সন্ধ্যা ৬টা থেকে ‘বোঝেনা সে বোঝেনা’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Star jalsha to retelecast bojhena se bojhena and other old hit daily soaps

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X