বড় খবর

আসছে ‘কে আপন কে পর’-এর মোবাইলে শুট করা নতুন এপিসোড

লকডাউনেও নতুন এপিসোড উপহার দিতে বিশেষ উদ্যোগী স্টার জলসা। সামাজিক দূরত্ব বজায় রেখেই তৈরি হল ‘কে আপন কে পর’ ধারাবাহিকের বর্ষবরণ এপিসোড।

Star Jalsha to telecast Ke Apon Ke Por fresh episode shot entirely on mobile
ছবি সৌজন্য: স্টার জলসা

শুটিং বন্ধ থাকায় সব ধারাবাহিকেরই ভাঁড়ার শূন্য। তাই চলতি ধারাবাহিকের নতুন এপিসোড দেখতে পাচ্ছেন না দর্শক। কিন্তু এরই মধ্যে উপায় বার করে ফেলেছে স্টার জলসা। যদি বাড়ি থেকে না বেরিয়েই বলিউডে তৈরি হতে পারে ছবি, তাহলে কেন তৈরি হতে পারে না টেলিপর্দার অনুষ্ঠান। এই চ্যালেঞ্জ নিয়েই তৈরি হয়েছে ‘সুপার সিঙ্গার’-এর নতুন এপিসোড, এবার ধারাবাহিকেরও নতুন এপিসোড নিয়ে এল চ্যানেল।

স্টার জলসা-র জনপ্রিয় ধারাবাহিক, ‘কে আপন কে পর’-এর সম্পূর্ণ মোবাইলে শুট করা একটি নতুন এপিসোড আসতে চলেছে আগামী সপ্তাহে। এই বিশেষ এপিসোডটি হতে চলেছে সেনগুপ্ত পরিবারের বর্ষবরণ স্পেশাল। পরিবারের সদস্যরা নাচে-গানে বরণ করবেন নতুন বছরকে, পয়লা বৈশাখের নানা পুরনো স্মৃতিও উঠে আসবে আড্ডায়।

আরও পড়ুন: লকডাউনে মোবাইল ফোনে শুটিং করে নতুন এপিসোড! ইতিহাস তৈরি করছে স্টার জলসা

এই এপিসোডটি তৈরি হয়েছে পুরোপুরি মোবাইল ফুটেজ ব্যবহার করে। অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেকেই তাঁদের নিজের নিজের বাড়িতে শুট করে পাঠিয়েছেন এক একটি অংশ। সেগুলিকে জুড়েই তৈরি হয়েছে নববর্ষ স্পেশাল। বিষয়টা হবে এমন যে জবার উৎসাহেই সেনগুপ্ত পরিবারের সদস্যরা বিশেষ নববর্ষ বৈঠকে অংশ নেবে। ময়ূরী, টিয়া, লতা, কোয়েল, কুহু সকলেরই পারফরম্যান্স রয়েছে। আর রয়েছে জবা-পরমের নানা স্মৃতিচারণ।

আগামী ২০ এপ্রিল, সোমবার সন্ধ্যা ৭.৩০টায় দেখা যাবে এই বিশেষ বর্ষবরণ এপিসোডটি। লকডাউনে বাড়িতে বসে নন-ফিকশন শোয়ের এপিসোড তৈরি করে ইতিমধ্যেই ইতিহাস সৃষ্টি করেছে এই চ্যানেল। এবার ধারাবাহিকের নতুন এপিসোড তৈরি করে আরও একবার নজির গড়ল স্টার জলসা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Star jalsha to telecast ke apon ke por fresh episode shot entirely on mobile

Next Story
চার্লি চ্যাপলিনের যে পাঁচটি ছবি অনলাইনে দেখতে পাবেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com