scorecardresearch

বড় খবর

পুজোর মণ্ডপে প্রকাশ্যেই কাজল-তানিশার ঝগড়া! দুই বোনকে থামালেন মা তনুজা

মায়ের ধমকে ঝগড়া থামালেন কাজল-তনিশা! দেখুন ভিডিও

পুজোর মণ্ডপে প্রকাশ্যেই কাজল-তানিশার ঝগড়া! দুই বোনকে থামালেন মা তনুজা
পুজোর মণ্ডপে ঝগড়া কাজল-তানিশার

হোক না দুজনেই বলিউড অভিনেত্রী! আদতে যে সম্পর্কে দুই বোন এটিই কিন্তু একেবারেই ভোলার নয়। কাজল এবং তানিশার মিষ্টি ঝগড়ার ভিডিও কিন্তু সেই ব্যাখ্যাই দিচ্ছে। নিজেদের তারকা তকমা ছেড়ে একেবারে বাড়ির মেয়ে হয়েই দুজনে অংশগ্রহণ করেন মুখোপাধ্যায় বাড়ির পুজোতে। সেখানেই মিলল এই দৃশ্যের হদিশ। 

ধমকের সুরেই বোন তানিশাকে বকা দিলেন কাজল। কিন্তু কারণ কী? বাড়ির পুজোতে উপস্থিত ছিলেন দুজনেই। মণ্ডপে দাঁড়িয়ে দিব্য গল্প করছিলেন পরিবারের সদস্যদের সঙ্গে। হঠাৎই কথোপকথনের পারদ চড়তে থাকে, সেটি কাজলের মুখের অঙ্গভঙ্গীই বলে দেয়। বোন কে উদ্দেশ্য করেই বলে ওঠেন, এই ভুলের জন্য কোনরকম বাহবা তার প্রাপ্য নয়। উত্তরে তানিশাও যে বেশ নাটকের সুরেই একটি উত্তর দেন সেই বিষয়ও পরিষ্কার। কাজলের মুখের হে ভগবান তার ইঙ্গিত সহজেই দিয়ে দেয়।  

ঘটনার প্রেক্ষিতে মা তনুজা নিজে এসেই সামাল দেন পরিস্থিতি। দুজনকেই বকা দিয়ে উৎসবের মরশুমে চুপ করতে বলেন। এমনকি কাজলের হাত ধরে বেশ কিছু পরামর্শও দেন তনুজা। তবে পুজোর আমেজে কতক্ষণ আর মন খারাপ রাখার রেশ? ভুলে গিয়ে তিনজনেই মেতে ওঠেন ছবি তোলার নেশায়। 

পুজোর কয়দিন নানান ধরনের শাড়িতে তাক লাগিয়ে দিয়েছেন কাজল, গোলাপি থেকে নীল নানান ধরনের রঙে অপূর্ব লাগছিল তাকে। এইদিন উপস্থিত ছিলেন নীল রঙের জরি শাড়িতে। তানিশার পরনে রানী রঙের বেনারসী সিল্ক। পরে যদিও বা কাজল নিজের মতই তদারকি করছিলেন পুজোর সবদিক। ছেলেকে মিষ্টিমুখও করান। মা দুর্গা কৈলাস পাড়ি দিলেও তার রেশ কাটতে বেশ দেরি। এবার নর্থ বোম্বের সার্বজনীন এই মুখোপাধ্যায় বাড়ির পুজোয় ঢের নিয়ম এবং বাঁধা নিষেধ বহাল ছিল, তার মধ্যেই সকলে মিলে বেশ আনন্দেই কাটিয়েছেন এই পাঁচ দিন। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star sister duo kajol and tanishas sweet fight in puja