‘কনে বউ’-তে এলেন শুভঙ্কর, ধারাবাহিকে নতুন মোড়

টেলি-অভিনেতা শুভঙ্কর সাহা নতুন চরিত্রে এলেন সান বাংলা-র 'কনে বউ' ধারাবাহিকে। এই চরিত্রটির হাত ধরেই মাহি-র জীবনে নতুন অধ্যায়ের সূচনা হবে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: December 19, 2019, 02:40:13 PM

কালারস বাংলা-র ‘কনক কাঁকন’-এর পরে এবার সান বাংলার ধারাবাহিক ‘কনে বউ’-তে নতুন যাত্রা শুরু করলেন শুভঙ্কর সাহা। এই ধারাবাহিকে শুরু হতে চলেছে একটি নতুন ট্র্যাক। মাহি-র জীবনে বেশ কিছু পরিবর্তন আসতে চলেছে। সেই নতুন অধ্যায়ের কেন্দ্রবিন্দুতে রয়েছে শুভঙ্কর অভিনীত রণদীপ চরিত্রটি।

শুভঙ্কর অত্যন্ত জনপ্রিয় হয়েছিলেন তুমি ‘রবে নীরবে’ ধারাবাহিকে নায়কের ভূমিকায় তাঁর অভিনয়ের জন্য। শুভঙ্কর-শ্বেতার সেই জুটিকে দর্শক আবার দেখেছেন ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকে। শুভঙ্কর ওই ধারাবাহিকের পরে কালারস বাংলা-র ‘রেশমঝাঁপি’-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে আসেন। এবার ‘কনে বউ’-তে তাঁর নতুন যাত্রা শুরু।

আরও পড়ুন: বাংলা টেলিপর্দার সেরা জুটি ২০১৯

‘কনে বউ’ ধারাবাহিকে দর্শক এর আগে দেখেছেন যে মাহি-র সঙ্গে বিয়ের ঠিক হয় পারিজাতের কিন্তু শেষমেশ কলির সঙ্গে পারিজাতের বিয়ে দেয় মাহি। একটি অদ্ভুত ত্রিকোণ সম্পর্ক তৈরি হয় তিনজনের মধ্যে। অন্যদিকে ওই এলাকায় সক্রিয় নারী-পাচার চক্রের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে তনভি, যে মামলার সঙ্গে জড়িয়ে পড়েছে কলি ও মাহি দুজনেই।

Subhankar Saha bags new role in Sun Bangla serial Kone Bou ছবি সৌজন্য: সান বাংলা

এই মামলার শুনানি অনেক সমীকরণই বদলে দিতে পারে। তাই মাহি এবং কলি দুজনকেই অপহরণ করা হয় যাতে তারা নির্দিষ্ট সময়ে আদালতে পৌঁছতে না পারে। মাহি ও কলি বুদ্ধি করে অপহরণকারীদের হাত থেকে পালানোর চেষ্টা করে। এমনই একটি সময়ে আচমকা কলি ও মাহির সামনে এসে পড়ে রণদীপের গাড়ি।

রণদীপ একজন আইপিএস অফিসার। একটি দুর্ঘটনায় তার বাবা-মার মৃত্যু হয় এবং তার পর থেকেই সে একাই থাকে। বিরাট ও কালুর হাত থেকে মাহিকে সে উদ্ধার করে এবং স্বাভাবিকভাবেই রণদীপের প্রতি গভীর কৃতজ্ঞতাবদ্ধ হয়ে পড়ে মাহি। সাম্প্রতিক প্রোমো থেকে এমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে যে এবার মাহির জীবনে রণদীপের বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। কী সেই ভূমিকা তা ক্রমশ প্রকাশ্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Subhankar saha bags new role in sun bangla serial kone bou

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X